মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন


এমসি কলেজ ছাত্র অপহরণ-হত্যা চেষ্টা : সাত আসামির রিমাণ্ড মঞ্জুর

এমসি কলেজ ছাত্র অপহরণ-হত্যা চেষ্টা : সাত আসামির রিমাণ্ড মঞ্জুর


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

সিলেটে এমসি কলেজ ছাত্র অপহরণ ও হত্যা চেষ্টা মামলায় ৭ আসামির রিমাণ্ড মঞ্জুর হয়েছে। মঙ্গলবার (০৬ অক্টোবর) দুপুরে সিলেট মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট ৩য় আদালতে ৭ আসামিকে হাজির করে ৫ দিনের রিমাণ্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুন। এদিন শোনানী শেষে আদালতের বিচারক শারমিনা সুলতানা নীলা আসামিদের ২ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন।

রিমাণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, মুহিবুর রহমান (৩৫), আনিসুর রহমান (৩০), সোবহান মিয়া (৬৫), রফিকুল ইসলাম মড়ল (৪৫), আব্দুল খালিক (৪৫), আব্দুর রহিম বাবু (৫০), সিরাজুল ইসলাম সিরাই (৪৫)।

বিষয়টি নিশ্চিত করে বাদি পক্ষের আইনজীবী আকমল আলী বলেন, আদালতে ৭ আসামির ৫ দিনের রিমাণ্ড আবেদন করা হলে বিচারক ২ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পূর্ব বিরোধের জের ধরে সিলেট এমসি কলেজের বিএসএস ১ম বর্ষের ছাত্র সদর উপজেলার হাটখোলা ইউনিয়নের বড়ফৌদ গ্রামের ফয়জুল হকের ছেলে নজির আহমদ মোজাহিদকে (২৪) অপহরণ করে হত্যা চেষ্টা করা হয়। ওই কলেজ ছাত্র নদীতে ঝাঁপ দিয়ে প্রাণে বেঁচে গেলেও ঘটনাটি আড়াল করতে মামলায় আসামি দিয়ে হয়রানি করার চেষ্টা করেন আসামি পক্ষ। এ ঘটনায় জালালাবাদ থানায় অপহরণ ও হত্যা্ চেষ্টার মামলা দায়ের করেন ওই কলেজ ছাত্র। মামলার আসামিরা গত বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। মঙ্গলবার আদালতে আসামিদের রিমাণ্ড আবেদন করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin