রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন


এম ইলিয়াস আলীর সন্ধান দাবিতে বিশ্বনাথ বিএনপির স্মারকলিপি

এম ইলিয়াস আলীর সন্ধান দাবিতে বিশ্বনাথ বিএনপির স্মারকলিপি


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ  প্রতিনিধি
সাবেক সংসদ সদস্য, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীকে অক্ষত অবস্থায় ফিরে পাওয়ার দাবিতে সিলেটের বিশ্বনাথে বিভিন্ন কর্মসূচি পালন করেছে উপজেলা বিএনপি।

রোববার (১৭ এপ্রিল) উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি, মিলাদ মাহফিল ও পৌর শহরে ইফতার মাহফিলের লিফলেট বিতরণ করেন বিএনপি নেতাকর্মীরা। এছাড়াও ইয়িলাস আলীর গাড়ি চালক আনছার আলী, বিএনপি নেতা ইফতেখার আহমদ দিনার ও জুনেদ আহমদেরও সন্ধান কামনা করেন তারা।

স্মারকলিপিতে নেতৃবৃন্দরা উল্লেখ্য করেন, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলীর গুমের দশ বৎসর। ১০ বৎসর পূর্বে তার ঢাকার বনানী বাসার নিকট থেকে তাকে এবং তার গাড়ী চালক আনছার আলীকে গুম করা হয়। অদ্যাবধি ইলিয়াস আলী ও তাঁর গাড়ী চালকের হদিস পাওয়া যায় নাই। গুম হওয়ার পর সরকার প্রধান থেকে শুরু করে সরকারের অনেক গুরুত্বপুর্ণ ব্যক্তিরা আমাদের এই নেতাকে অক্ষত অবস্থায় খোঁজে বাহির করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার আশা দিলেও ১০ বৎসরেও তাহা সম্ভব হয়নি।

তাছাড়া সিলেটের সাবেক ছাত্র নেতা ইফতেখার আহমদ দিনার ও জুনেদ আহমদ গুমের শিকার হয়েছেন। এম ইলিয়াস আলী ও তার গাড়ী চালক আনছার আলী, ইফতেখার আহমদ দিনার ও জুনেদ আহমদকে অবিলম্বে অক্ষত অবস্থায় খোঁজে বাহির করে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জোর দাবী জানান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, সহ সভাপতি গৌছ আলী, সাধারণ সম্পাদক লিলু মিয়া, পৌর বিএনপির সভাপতি আব্দুল হাই, সহ সভাপতি আব্দুল রাজ্জাক, সাধারণ সম্পাদক বশির আহমদ, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক প্রভাষক মোনায়েম খান, সাংগঠনিক সম্পাদক সুরমান খান, পৌর বিএনপি যুগ্ম সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদ, গোবিন্দ মালাকার, উপজেলা বিএনপির দফতর সম্পাদক আমির আলী মেম্বার, বিএনপি নেতা ফরিদ মিয়া, পৌর বিএনপির সাহিত্য সম্পাদক হেলাল মিয়া, ত্রান বিষয়ক সম্পাদক হাসমত আলী, বিএনপি নেতা ইরন মিয়া, আমীর আলী, যুবদল নেতা আব্দুল লতিফ, আব্দুল হান্নান বাবুল, ময়নুল হক, সাইদুর রহমান রাজু, ওয়াসিম আলী,তারেক আলী, সেচ্ছাসেবক দল নেতা দুলাল আহমদ ও ছাত্রদল নেতা বকুল আহমদ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin