মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন

এসএসসিতে গোয়াইনঘাটে পাশের হার ৭৯ দশমিক ২৭

এসএসসিতে গোয়াইনঘাটে পাশের হার ৭৯ দশমিক ২৭


শেয়ার বোতাম এখানে

গোয়াইনঘাট প্রতিনিধি:

এবারের এসএসসি পরীক্ষায় সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৩ হাজার ৫৩১ জন শিক্ষার্থী অংশ নিয়ে ২ হাজার ৭৯৯ জন উত্তীর্ণ হয়েছে। যার মধ্য থেকে ৪৫ জন শিক্ষার্থী পেয়েছে জিপিএ-৫।

এছাড়াও গোয়াইনঘাটে দাখিল পরীক্ষায় অংশ নিয়ে ৩শ’ ৩২ জন শিক্ষার্থীর মাঝে ২শ’ ৫৬ জন
শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। দাখিল পরীক্ষায় উত্তীর্ণদের মধ্য থেকে ১ জন জিপিএ-৫ পেয়েছে। দাখিল পরীক্ষায় পাশের হার ৭৮ দশমিক ২৭ভাগ।
অপরদিকে একটি এ প্লাস পেয়ে উপজেলায় একমাত্র ইমরান আহমদ বালিকা বিদ্যালয়টির শিক্ষার্থীরা শতভাগ সফলতা অর্জন করেছে।

এবারের এসএসসি পরীক্ষায় গোয়াইনঘাট উপজেলার দশগাঁও নওয়াগাঁও স্কুল অ্যান্ড কলেজে ৩জন, বঙ্গবীর এমএজি উচ্চবিদ্যালয়ে ৬জন, কোপার বাজার উচ্চ বিদ্যালয়ে ২জন, ফারুক আহমেদ কুনকিরী উচ্চ বিদ্যালয়ে ৭জন, গোয়াইনঘাট সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ৬জন, ইমরান আহমদ বালিকা বিদ্যালয় ১জন, আমির মিয়া উচ্চ বিদ্যালয়ে ৬জন, হাজী সোহরাব আলী উচ্চ বিদ্যালয় ও কলেজে ২জন, ডাক্তার ইদ্রিস আলী উচ্চ বিদ্যালয়ে ১জন, কোওর বাজার উচ্চ বিদ্যালয়ে ২জন, বাঘের সড়ক উচ্চবিদ্যালয়ে ১জন, সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ে ১জন, মনসুর মহসিন ডৌবাড়ী উচ্চ বিদ্যালয়ে ৪জন, পিয়াইনগুল কলিম উল্লাহ উচ্চ বিদ্যালয়ে ২জন, মদরিছ আলী উচ্চ বিদ্যালয়ে ২জন ও বাউরবাগ হাওর দাখিল মাদসার ১জন শিক্ষার্থী জিপিএ ৫ পেয়েছে।

এ বিষয়ে গোয়াইনঘাট উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, এসএসসি পরীক্ষায় ভাল ফলাফলের জন্য আপ্রাণ চেষ্টা চালিয়েছেন। কিন্তু এবারের পরীক্ষায় তেমন আশানুরূপ ফলাফল না হলেও আগামীতে যাতে আরো ভাল হয় সে লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে কাজ করে যাবেন তিনি।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin