সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন

ওসমানীনগরে আটক হওয়া ৩ জনকে কারাগারে প্রেরণ

ওসমানীনগরে আটক হওয়া ৩ জনকে কারাগারে প্রেরণ


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

সিলেটের ওসমানীনগরে চুরি হওয়া মালামালসহ ৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় ব্যবসায়ীরা। চুরির ঘটনায় এক ব্যবসায়ী ৩ জনকে আসামি করে রবিবার ওসমানীনগর থানায় একটি মামলা দায়ের করেছেন।

আটককৃতদের রবিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলো- উপজেলার তাজপুর ইউনিয়নের রবিদাশ গ্রামের দেলোয়ার আলীর ছেলে ফয়ছল আহমদ (২৬), একই ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের জুরন আলী (২৭) ও সুনামগঞ্জের বাধনপাড়া এলাকার আব্দুর রহিমের ছেলে আব্দুল জলিল (২২)।

জানা গেছে, গত শুক্রবার রাতে উপজেলার তাজপুর বাজারে এক সঙ্গে ৩টি দোকানে চুরির ঘটনা ঘটে। চোরেরা নগদ টাকাসহ প্রায় ২ লাখ টাকার মালামাল হাতিয়ে নেয়। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাজপুর বাজারের  ফারুক মিয়ার কলোনির পেছন থেকে চুরি হওয়া মালামালসহ ৩ জনকে হাতেনাতে আটক করেন স্থানীয় ব্যবসায়ীরা। পরবর্তীতে তাজপুর বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সোহেল আহমদের জিজ্ঞাসাবাদে আটককৃতরা শুক্রবার রাতে দোকানে চুরির সঙ্গে নিজেদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করলে তাদের পুলিশের নিকট সোপর্দ করা হয়। চুরির ঘটনায় ব্যবসায়ী দিদার হোসেন উক্ত ৩ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্য শ্যামল বনিক, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের রবিবার দুপুরে সিলেটের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin