বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন

ওসমানীনগরে আরেক পল্লী বিদ্যুৎ কর্মচারী করোনা আক্রান্ত

ওসমানীনগরে আরেক পল্লী বিদ্যুৎ কর্মচারী করোনা আক্রান্ত


শেয়ার বোতাম এখানে

রনিক পাল, ওসমানীনগর:
বালাগঞ্জ ওসমাননীনগর জোনাল অফিস খাশিকাপন পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ানের সংস্পর্সে আসায় আরও একজন লাইন টেকনিশিয়ান করোনা আক্রান্ত হয়েছেন।

২২ বছর বয়সী পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ানের বাড়ি কিশোরগঞ্জ জেলায়। তিনি চাকরীর সুবাদে ওসমানীনগর উপজেলার খাশিকাপন পল্লী বিদ্যুতের অফিসের নিকটবর্তী একটি বাসায় ভাড়াটিয়া হিসেবে থাকেন। এ নিয়ে ওসমানীনগরে করোনাভাইসে আক্রান্তের সংখ্যা ৭ জনে দাড়ালো।

বৃহস্পতিবার রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে উপজেলা স্বাস্থ্য বিভাগের নিকট পাঠানো ই-মেইল বার্তায় পল্লী বিদ্যুতের প্রথম জন লাইনম্যান করোনা পজেটিভ বলে জানানো হয়।

এর আগে, (১৫ মে) রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসি আর ল্যাবে ই-মেইলের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে জানানো হয় পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান করোনা আক্রান্ত। পরে তাজপুর বাজারের মশ্রব আলী কমপেক্স ভাড়াটি লকডাউন করে এবং ঐ দিনই আক্রান্ত টেকনিশিয়ানের স্ত্রী ও ১১ বছরের ছেলের নমুনা সংগ্রহ করা হয়।

পরে বৃহস্পতিবার রাতে জানানো হয় আক্রান্ত টেকনিশিয়ানের ১১ বছরের ছেলের ও করোনা পজেটিভ। একই দিন আরো একজন পল্লীবিদ্যুত কর্মচারী করোনা আক্রান্ত বলে জানানো হয়।

উপজেলা করোন সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী বলেন, নতুন করে পল্লী বিদ্যুতের আরেকজন লাইনম্যানের করোনা সনাক্ত হয়েছেন। পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান তাজপুর বাজারের মশ্রব আলী কমম্পেক্সের ভাড়াটিয়ার করোনা সনাক্ত হবার পর তার সংস্পর্শে আসা পল্লী বিদ্যুতের দুজন লাইনম্যানের ১৭ মে নমুনা সংগ্রহ করা হলে এর মধ্যে একজনের পজেটিভ রিপোর্ট আসে গতকাল বৃহস্পতিবার রাতে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin