রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:১৭ অপরাহ্ন



ওসমানীনগরে উমরপুর ইউপি চেয়ারম্যানের খাদ্য সামগ্রী বিতরণ

ওসমানীনগরে উমরপুর ইউপি চেয়ারম্যানের খাদ্য সামগ্রী বিতরণ


ওসমানীনগর প্রতিনিধি:
করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারি আকার ধারণ করছে। বাংলাদেশেও দিন দিন বেড়েই চলছে করোনা আক্রান্তের সংখ্যা। করোনা ভাইরাস রোধে সরকারের পক্ষ থেকে সকল জনসাধারণকে ঘরে থাকার জন্য বলা হচ্ছে।

কিন্তু যারা অসহায় দরিদ্র তারা পড়ছেন বিপাকে।
নুন আনতে পান্তা ফুড়ায় এমন পরিস্থিতিতে আর কতো দিন কাজ কর্ম রেখে এভাবে থাকতে হবে কেউ জানে না। অসহায় এসব মানুষের পাশে সরকারের পাশাপাশি বিত্তবানরাও সহায়তার হাত বাড়িয়েছেন।

তেমনি করে সিলেটের ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়ার পরিবারের উদ্যোগে তিনি অসহায় হত দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন। সোমবার উপজেলার সিকন্দরপুর নিজ বাড়িতে সামজিক দূরত্ব বজায় রেখে ইউনিয়নের ৩ শতাধিক পরিবারের মধ্যে তিনি খাদ্র সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: তাহমিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধূরী নাজলু, যুবলীগ নেতা জাকির আহমদ, ইউপি সদস্য আকলু মিয়া।

ইউনিয়নের অন্যান্য ওয়ার্ডের অসহায় ও হত দরিদ্রদের বাড়ি বাড়ি ও খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন ইউনিয়ন চেয়ারম্যান গোলাম কিবরিয়া। খাদ্র সামগ্রীর মধ্যে রয়েছে, ৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২লিটার সয়াবিন, ১ টা সাবান, ১ কেজি লবন, ১ কেজি চানা, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু।

খাদ্য সামগ্রী বিতরণ কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: তাহমিনা আক্তার বলেন, প্রবাসীরা ও বিত্তবানরা এই সংকটময় সময়ে যে যার অবস্থান থেকে গরিব অসহায় হত দরিদ্রদের সরকারের পাশাপাশি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। আমি আশা করি তারা সব সময় সরকারের পাশাপাশি অসহায়দের পাশে থাকবেন।

এদিকে, ত্রান বিতরণের পূর্বে উমরপুর ইউনিয়ন চেয়ারম্যান গোলম কিবরিয়ার বাড়িতে তার পরিবারের সদস্যদের উদ্যোগে দেশ বিদেশে অবস্থানরত প্রবাসীসহ বাংলাদেশের সকলের জন্য করোনা আক্রামোনের ছোবল থেকে রক্ষায় দোয়া ও মোনাজাত করা হয়।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin