বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন


ওসমানীনগরে করোনা রোগীর সংস্পর্শে আসা ব্যক্তিসহ ৮ জনের নমুনা সংগ্রহ

ওসমানীনগরে করোনা রোগীর সংস্পর্শে আসা ব্যক্তিসহ ৮ জনের নমুনা সংগ্রহ


শেয়ার বোতাম এখানে

ওসমানীনগর প্রতিনিধি:
সিলেটের ওসমানীনগরের দয়ামীর ইউপির রাইকদাড়া (নোয়াগাঁও) গ্রামের উপজেলার প্রথম ৫২ বছর বয়সী করোনা আক্রান্ত রোগীর সংস্পর্শে আসা ৩ জনসহ ৮জনের নমুনা সংগ্রহ কার হয়েছে।

শনিবার দুপুরে তাজপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রে তাদের নমুনা সংগ্রহ করে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের মাধ্যেমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানোর ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উপজেলা করোন সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী ৮জনের নমুনা সংগ্রহের সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার দয়ামীরের রাইকদাা গ্রামের করোনা আক্রান্ত ব্যক্তিকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া সিএনজি অটো রকিশা চালক, রোগীর সাথে যাওয়া এক ব্যক্তি এবং তার সংস্পর্শে আসা পাশের বাড়ির একজন, দয়ামীর এলাকার আরো ২জন এবং সাদীপুর ইউপির ২জনসহ মোট ৮জনের নমুনা  আজ শনিবার সংগ্রহ করা হয়।

করোনা আক্রান্ত রোগীর সংস্পর্শে আরো যে সব মানুষ এসেছিল পর্যায়ক্রমে তাদেরও নমুনা সংগ্রহ করাও হবে।

উল্লেখ্য, শনিবারে ৮জনের নমুনা সংগ্রহ করার মাধ্যমে উপজেলা এ পর্যন্ত কয়েক দফায় মোট ৫৭ জনের নমুনা সংগ্রহ করা হলো। এর মধ্যে ৪ জনের রিপোর্ট পাওয়া গেছে যাদের প্রত্যেকেইর রিপোর্ট নিগেটিভ বলে জানা গেছে।

সিলেট সামসুদ্দিন হাসপাতালের মাধ্যমে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে উপজেলাদ য়ামীর ইউপির রাইকদাড়া গ্রামের ঐ ব্যক্তির নমুনা সংগ্রহ করে পাঠানোর পর ৫২ বছর বয়সী এই ব্যক্তির করোন সনাক্ত হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin