শনিবার, ২০ Jul ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন


ওসমানীনগরে দরিদ্র অসহায়দের পাশে যুক্তরাজ্য প্রবাসী সারজন খাঁন

ওসমানীনগরে দরিদ্র অসহায়দের পাশে যুক্তরাজ্য প্রবাসী সারজন খাঁন


শেয়ার বোতাম এখানে

ওসমানীনগর প্রতিনিধি: দেশের অর্থনীতির যেসব খাত নিয়ে আমরা গর্ব করতে পারি, তার একটি হচ্ছে প্রবাসীদের পাঠানো রেমিটেন্স। দেশের প্রতি টান ও ভালোবাসা সবারই থাকে। কিন্তু প্রবাসীরা সেই টান-ভালোবাসা, পরিবার-পরিজনের মায়া ত্যাগ করে পাড়ি দেন বিদেশে। বিশ্বব্যাপী করোনার ছোবলে সেই সব প্রবাসীরা আজ কর্মহীন থাকলেও, দেশের প্রতি তারা এখনো সচল। তাইতো প্রবাসে ঘরবন্দি থাকলেও দেশের এই ক্রান্তিকালে বসে নেই তারা।

দেশের ক্রান্তিকালে এমন অবস্থায় দরিদ্র পরিবারের লোকজন পড়েছেন বিপাকে। সেসব খেটে খাওয়া দরিদ্র অসহায় ও মধ্যবিত্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন যুক্তরাজ্য যুবলীগের সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ সারজন খাঁন।

সিলেটের ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নের মাটিয়াকাড়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী, যুক্তরাজ্য যুবলীগের সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ সারজন খাঁনের ব্যক্তিগত উদ্যোগে মাটিয়াকাড়া ও শাহজাহান পুর গ্রামের ৭৫টি পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী  ও নগদ অর্থ বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ১০ কেজি চাল, ২ কেজি পিয়াজ, ২কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি চানা, ১ কেজি লবন, ১ লিটার সুয়াবিন তেল প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, আলহাজ্ব রহিম খান, হান্নান মিয়া, আক্তার মিয়া, লকুছ মিয়া, আছাব মিয়া, মিরজান আলী, ছায়মান আহমদ, আওলাদ আলী প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin