বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন

ওসমানীনগরে নারায়ণগঞ্জ ও সাভার ফেরত ৬জনের নমুনা সংগ্রহ

ওসমানীনগরে নারায়ণগঞ্জ ও সাভার ফেরত ৬জনের নমুনা সংগ্রহ


শেয়ার বোতাম এখানে

ওসমানীনগর প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরে প্রায় অর্ধশত নারয়ণগঞ্জ ও ঢাকা সহ দেশেন বিভিন্ন এলাকা থেকে ফেরত মানুষের মধ্যে রোববার তিন জনের শরীরের রক্তের নমুনা সংগ্রহের পর দুই বোন সহ আরো ৬জনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভিাগ।
সোমবার (২০ এপ্রিল সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত উপজেলার তাজপুর কদমতলায় ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রে ৬জনের নমুনা সংগ্রহ করা হয়।

নমুনা প্রদানকারী ৬জনের মধ্যে ১জন তরুণী ও ১জন কিশোরী দু’জনই আপন বোন। তারা সম্প্রতি ঢাকার সাভার ফেরত। অন্য ৪জন নমুনা প্রদানকারী পুরুষ, তারা ৪জন নারায়ণগঞ্জ ফেরত। নমুনা প্রদানকারী ৬জনই উপজেলার সাদীপুর ইউপির বসিন্দা এর মধ্যে ৪জন পুরুষের বাড়ি একই গ্রামে।

এ দিকে গত দুই দিনে ওসমানীনগরে মোট ৯জনের নমুনা সংগ্রহ করা হলেও এদের মধ্যে গতকাল রোববার যে ৩জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল তাদের এখন পর্যন্ত রিপোর্ট পাওয়া যায়নি বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় হতে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে তাজপুর ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের উপসহকারী কমউিনিটি মেডিকেল অফিসার ডা. টুকুন কুমার কর্মকার বলেন, সোমবার ৬জনের নুমুনা সংগ্রহ করে সে গুলো বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অফিসে প্রেরণ করা হয়েছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin