শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:০৩ অপরাহ্ন



ওসমানীনগরে প্রধান প্রধান বাজারের স্থান পরিবর্তন

ওসমানীনগরে প্রধান প্রধান বাজারের স্থান পরিবর্তন


রনিক পাল, ওসমানীনগর: করোনা ভাইরাস প্রতিরোধে নিরাপদ দূরত্ব বজায় রাখতে সিলেটর ওসমানীনগরে খুলা স্থানে বসানো হয়েছে কাঁচা বাজার মাছ, মাংস ও তরকারিসহ নিত্য প্রয়োজনীয় জিনিসের বাজার। প্রধান বানিজ্যিক কেন্দ্রের গোয়ালাবাজার ও তাজপুর বাজার স্থানান্তর করা হয়েছে।

করোনাভাইরাস প্রতিরোধে নিরাপদ দূরত্ব বজায় রাখার সুবিধার্তে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার গোয়ালাবাজারের কাঁচা বাজার, মাছ বাজার উপজেলার সিলেট ঢাকা মহাসড়কের লাইটেস স্ট্রান্ডে স্থানান্তর করা হয়েছে। এবং তাজাপুরের বাজার স্থানান্তর করা হয় তাজপুর মঙ্গলচন্ডী বাজারের মধ্যখানে হাউলী নামক স্থানের খুলা মাঠে।

কমপক্ষে ৩ ফুট দুরত্ব বজায় রেখে ক্রেতাদের পূন্য ক্রয় করার ব্যবস্থা গ্রহন করা হয়েছে। এছাড়া উপজেলার বিভিন্ন হাট-বাজার গুলোর মধ্য একই পরিবর্তন আনা হবে বলে জানা গেছে। সবাই করোনাভাইরাস প্রতিরোধে নিজেকে সামাজিক ও নিরাপদ দূরত্ব বজায় রেখে খোলা মাঠে গিয়ে নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র ক্রয় করতে পারে সে ব্যাপারে উপজেলা প্রশাসন এমন উদ্যোগ গ্রহন করেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাহমিনা আক্তার বলেন, ওসমানীনগরে করোনাভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কাজ করা হচ্ছে। নিরাপদ র্দরত্ব বজায় রাখতে গুরুত্বপূর্ন বাজার খুলা মাঠে স্থানান্তর করা হয়েছে।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin