সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:১২ অপরাহ্ন


ওসমানীনগরে প্রবাসীর উদ্যোগে ত্রান ও নগদ অর্থ বিতরণ

ওসমানীনগরে প্রবাসীর উদ্যোগে ত্রান ও নগদ অর্থ বিতরণ


শেয়ার বোতাম এখানে

ওসমানীনগর প্রতিনিধি :
ওসমানীনগরে উপজেলা প্রেস ক্লাবের ভবন দাতা যুক্তরাজ্য প্রবাসী তুরণ মিয়ার অর্থায়নে ওসমানীনগরে অসহায় কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সোমবার উপজেলার বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসের কারণে ঘর বন্দি ও কর্মহীন অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো, ১০ কেজি চাল, ২ কেজি ডাইল, ২ কেজি আলু, ১ কেজি চানা, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার সয়াবিন তেল। করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে যুক্তরাজ্যে ঘর বন্দি থেকেও অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ায় অসহায়দের মুখে ফুটেছে হাসি।

প্রবাসীর অর্থায়নে খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া এবং নগদ অর্থ বিতরণে সহায়তা করেন, সাংবাদিক আনোয়ার হোসেন আনা, উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক আবদুল মতিন, স্বাস্থ্যকর্মী রফিক মিয়া, ব্যবসায়ি দোয়েল মিয়া, জুয়েল মিয়া, আবদুল কাইয়ূম, সাইয়ুম মিয়া প্রমূখ খাদ্য সামগ্রী গুলো মানুষের ঘরে ঘরে পৌঁছে দেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি উজ্জ্বল ধর, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ ও সাংস্কৃতিক সম্পাদক রণিক পাল প্রমুখ।ওসমানীনগরে প্রবাসীর উদ্যোগে ত্রান ও নগদ অর্থ বিতরণ


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin