শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:২১ পূর্বাহ্ন



ওসমানীনগরে ব্যাংকার পল্লীচিকিৎসকসহ এবার ৩ জন করোনায় আক্রান্ত

ওসমানীনগরে ব্যাংকার পল্লীচিকিৎসকসহ এবার ৩ জন করোনায় আক্রান্ত


ওসমানীনগর প্রতিনিধি:

সিলেটের ওসমানীনগরে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৬মে ওসমানীনগরে পাওয়া রিপোর্টের পর থেকে কোন করোনা রোগী শনাক্ত না হলেও সোমবার (১ জুন) নতুন করে উপজেলায় ব্যাংকার পল্লী চিকিৎসকসহ নতুন করে ৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। ফলে উপজেলায় বাড়ছে আতঙ্ক। আক্রান্ত তিনজনই পুরুষ।

নতুন করে করোনা শনাক্ত ৩জনের মধ্যে একজন উপজেলার গোয়ালাবাজারের পল্লী চিকিৎসক সাজিদ মিয়া (৫০) উপজেলার গোয়ালাবাজার হাজী নছিব উল্লাহ মসজিদ মার্কেটের তামান্না ফার্মেসির মালিক। তিনি কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার সংবরধমান গ্রামের মৃত আবুল কালামের ছেলে। আক্রান্ত সাজিদ দীর্ঘ দিন ধরে সপরিবারে গোয়ালাবাজারে বসবাস করছেন। করোনা আক্রান্ত ব্যাংকার তাজপুর সোনালী ব্যাংকের ক্যাশ অফিসার তানবির আলম (৩০)। তিনি কিশোরগঞ্জের সদর উপজেলার চৌদ্দশত গ্রামের আফতাব উদ্দিনের ছেলে ও অন্যজন ওসমানীনগর উপজেলার উছমানপুর ইউপির সুলতানপুর গ্রামের চিঠাগাং ফেরত রফিক মিয়ার ছেলে মুহিবুর রহমান (১৭) এ নিয়ে উপজেলায় এখন মোট করোনা রোগীর সংখ্যা ১৫ জন।

সোমবার রাতে ওসমানীনগর উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২৭ মে জ্বর সর্দি থাকায় পল্লী চিকিৎসক, ব্যাংক কর্মকর্তা ও এক চিঠাগাং ফেরত যুবকের নমুনা সংগ্রহ করা হয়। সোমবার তাদের নমুনা পরিক্ষার ফলাফলে পজিটিভ আসে। রোগীদের সাথে ফোনে কথা হয়েছে। সোমবার আক্রান্তদের বাসা লকডাউন করা হবে এবং তাদের সংস্পর্শে আসাদের নমুনা সংগ্রহ করা হবে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin