রবিবার, ১৬ Jun ২০২৪, ১২:৪২ অপরাহ্ন


ওসমানীনগরে মহিলার মৃত্যুর ২ঘন্টা পর রির্পোট আসলো করোনা পজেটিভ

ওসমানীনগরে মহিলার মৃত্যুর ২ঘন্টা পর রির্পোট আসলো করোনা পজেটিভ


শেয়ার বোতাম এখানে

রনিক পাল, ওসমানীনগর:

সিলেটের ওসমানীনগরে এক মহিলার মৃত্যুর ২ ঘন্টা পর করোনা পজেটিভেএর রির্পোট আসলো। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রুফিয়া খাতুন(৭০) নামের এক মহিলার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। গতকাল রোববার রাত ৮টার দিকে উপজেলার গোয়ালাবাজার কালাসারায় তিনি মারা যান। মৃত রুফিয়া খাতুন উপজেলার বুরুঙ্গা ইউপির আনোয়ারপুর গ্রামের রজব খানের স্ত্রী। তিনি গোয়ালাবাজার কালাসারা এলাকায় আব্দুল মালিকের বাসায় ভাড়া থাকতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী বলেন, মারা যাওয়া মহিলা করোনা উপসর্গ নিয়ে জ্জ দিন পূর্বে সিলেট নর্থ ইস্ট হাসপাতালে ভর্তি হয়েছিলেন। গত ১২জুন তিনি সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে নমুনা প্রদান করেন।

গতকাল রোববার রুফিয়া বেগমের শারীরিক অবস্থা চরম খারাপের পর্যায়ে গেলে হাসপাতাল থেকে তাকে তার স্বজনরা সন্ধ্যার দিকে গোয়ালাবাজারের বাসায় নিয়ে আসেন। রোববার রাত ৮তার দিতে তিনি বাসায় মারা যান। এ দিকে রুফিয়া খাতুন মারা যাবার পর প্রায় সোয়া ২ ঘন্টা পর রোববার রাত সোয়া ১০টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রিপোর্ট আসে রুফিয়া খাতুনের করোনা পজেটিভ


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin