মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

ওসমানীনগরে সাবেক এমপি শফিক চৌধুরীর পক্ষথেকে ঈদ উপহার বিতরন

ওসমানীনগরে সাবেক এমপি শফিক চৌধুরীর পক্ষথেকে ঈদ উপহার বিতরন


শেয়ার বোতাম এখানে

ওসমানীনগর প্রতিনিধি:
করোনা ভাইরাসের কারণে ওসমানীনগর উপজেলার গৃহবন্দি নিন্ম ও মধ্যবিত্ত পরিবারের মধ্যে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর ব্যাক্তিগত ত্রাণ তহবিল থেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

ওসমানীনগর উপজেলার তাজপুরস্থ ডাক বাংলায় বৃহস্পতিবার দুপুরে উপজেলার প্রায় শতাধিক পরিবারকে আর্থিক উপহার প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে উপজেলার ইসলামী ফাউন্ডেশনের অর্ন্তভূক্ত বিভিন্ন মসজিদের ইমাম মোয়াজ্জিম সহ গনমাধ্যম কর্মীদের হাতে শফিক চৌধুরীর পক্ষে উপহার তুলে দেন ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক অরুনোদয় পাল ঝলক, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস খাঁন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মো: মুকিদ মিয়া, আওয়ামীলীগ নেতা ইসকন্দর আলী, মামুনুর রশিদ খলকু, যুবলীগ নেতা মঈন উদ্দিন মোহন,ফয়সল আহমদ, ছাত্রলীগ নেতা সুলেমান খাঁন, রাসেল আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে আওয়ামীলীগ নেতৃবৃন্দরা বলেন, সাবেক এমপি শফিক চৌধুরী বিশেষ প্রয়োজনে লন্ডনে যাওয়ার পর করোনা ভাইরাসের মহামারি বিশ্বব্যাপি ছড়িয়ে পড়ার কারণে মাতৃভূমিতে আসতে পারছেননা। তবে লন্ডনে নিজে গৃহবন্দি থেকে সিলেটের অসহায় মানুষের সার্বিক উন্নতি সাধনের চেষ্ঠা চালিয়ে যাচ্ছেন।

বিশ্বনাথ ও ওসমানীনগরের হতদরিদ্র, অস্বচ্ছল, দিনমজুর ও নিম্ন আয়ের মানুষদের কষ্ট লাগব করতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ইতিমধ্যে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী ও তাঁর পরিবারের পক্ষ থেকে সিলেটের বিভিন্ন এলাকায় সাধারণ লোকজনের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। এর ধারাবাহিকতায় ওসমানীনগর এলাকায় উপহার প্রদান করা হয়েছে। এটা অব্যাহত থাকবে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin