রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:১০ পূর্বাহ্ন

ওসমানীনগরে ৭০বছরের এক বৃদ্ধ করোনা আক্রান্ত

ওসমানীনগরে ৭০বছরের এক বৃদ্ধ করোনা আক্রান্ত


শেয়ার বোতাম এখানে

ওসমানীনগর প্রতিনিধি:

সিলেটের ওসমানীনগরে নিম্বর আলী(৭০) নামের এক বৃদ্ধ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার রাতে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হসপাতালের পিসিআর ল্যাব থেকে নিম্বর আলী করোনা ভাইরাসে আাক্রান্তের পজেটিভ রিপোর্ট আসে। কিন্ত রিপোর্টের সাথে নিম্বর আলীর দেয়া মোবাইল নাম্বার রিপোর্ট আসার পর থেকে বন্ধ থাকার কারণে স্থানীয় স্বাস্থ্য বিভাগ, উপজেলা প্রশাসন, পুলিশ সাংবদিক সহ কেউই নিম্বর আলীর ঠিকানা শনাক্ত করতে পারেননি।

আজ বিকেলে স্বাস্থ্য বিভাগ আক্রান্ত নিম্বর আলী ঠিকানা শনাক্ত করেন। আক্রান্ত নিম্বর আলী উপজেলার বুরুঙ্গা ইউপির পশ্চিম তিলাপড়া গ্রামের মৃত সরাফত আলীর ছেলে। তিনি ৫ ছেলে ও ২ মেয়ে সন্তানের জনক। তিনি দীর্ঘ দিন ধরে যক্ষা রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী রয়েছেন।

উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনার উপসর্গ নিয়ে নিম্বর আলী গত ৩জুন সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে গিয়ে নমুনা প্রদান করেছিলেন। গতকাল রাতে তার করোনা রিপোর্ট পজেটিভ আসে। তিনি যক্ষা সহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বিছানায় আছেন এর মধ্যে আবার করোনায় আক্রান্ত হলেন। নিম্বর আলীর পরিবারের লোকদের সাথে কথা হয়েছে আমরা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তার বাড়িতে লোক পাঠিয়েছি। উপজেলা প্রশাসন সহ স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারকে বিষয়টি অবগত করা হয়েছে।

ওসমানীনগরে এ নিয়ে ১৯জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৭জন আর মারা গেছেন ১জন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin