বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ১০:১৬ অপরাহ্ন


ওসমানীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মাস্ক, গ্লাবস ও সাবান বিতরন

ওসমানীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মাস্ক, গ্লাবস ও সাবান বিতরন


শেয়ার বোতাম এখানে

ওসমানীগর প্রতিনিধ:
সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে করোনাভাইরাস। দিন দিন বাড়ছে আক্রান্তের সংখ্যা, বাড়ছে মৃতের সংখ্যাও। করোনার কবলে একে একে বন্ধ হয়ে যাচ্ছে সবকিছু।

বাংলাদেশেও একই পরিস্থিতি। করোনা সচেতনতায় এখন সবচেয়ে বেশি কার্যকর মাস্ক এবং গ্লাবস। করোনা সচেতনতায় হাত ধোয়াকে বেশি অগ্রাধিকার দেওয়া হচ্ছে।

সে লক্ষ্যে সিলেটের ওসমানীনগরে করোনাভাইরাসের প্রাদুর্ভাব থেকে হেফাজতের জন্য জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক, গ্লাবস ও সাবান বিতরন করা হয়েছে।

আজ বুধবার (১এপ্রিল) উপজেলার তাজপুর বাজার ও কদমতলায় ওসমানীনগর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মাস্ক, গ্লাবস ও সাবান বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবদাল মিয়া, ওসমানীনগর উপজেলা ছাত্রলীগ নেতা নবীদ আলী সেলিম, নুর হোসেন (ব্যবসায়ী), মুহিবুর রহমান, এম এস মুহাইমিন, জুয়েল আহমেদ।

জাকির আহমেদ কামিল, জামিল আহমেদ, আল-আমিন, নাছির আহমেদ, রিমন আহমেদ, উজ্জ্বল আহমেদ, জুনেদ আহমেদ, সুমন আহমেদ, জনি আহমেদ, হাবিবুর রহমান, বেলাল আহমেদ, জাবেদ আহমেদ, জুয়েল আহমেদ, ইমরান আহমেদ, তজমুল আহমেদ, মতিন আহমেদ, সালমান আহমেদ, রামু আহমেদ,শায়েক আহমদ প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin