রবিবার, ১৬ Jun ২০২৪, ১২:১০ অপরাহ্ন


ওসমানী বিমানবন্দর থেকে কোয়ারেন্টাইনে যুক্তরাজ্য ফেরত দম্পতি

ওসমানী বিমানবন্দর থেকে কোয়ারেন্টাইনে যুক্তরাজ্য ফেরত দম্পতি


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট :
যুক্তরাজ্যফেরত ৩১ যাত্রীর মধ্যে এক দম্পতিকে এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন সেন্টারের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুর ১১ টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে লন্ডন-ঢাকা হয়ে তারা সিলেটে এসে পৌঁছান। বিমানের এ ফ্লাইটে মোট ৩১ জন যাত্রী ছিলেন। এরমধ্যে ৬০ ঊর্ধ্ব এই দম্পতির শরীরে স্বাভাবিকের চেয়ে তাপমাত্রা বেশি থাকায় তাদেরকে শহীদ শামছুদ্দিন আহমদ হাসপাতালের কোয়ারেন্টাইনে পাঠানো হয়। অন্য যাত্রীদের হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য হাতে সিল দিয়ে ছেড়ে দিয়েছে ওসমানী বিমানবন্দর ইমিগ্রশেন পুলিশ।

সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন সেন্টারের কোয়ারেন্টাইনে যুক্তরাজ্যফেরত এক দম্পতিকে রাখার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানান্দ মন্ডল। তিনি বলেন, আইসোলেশনে আনা দুজনকে প্রাথমিকভাবে পরীক্ষা নিরীক্ষা করে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

এদিকে সিলেট বিভাগে এনিয়ে বৃহস্পতিবার হোম কোয়ারেন্টাইনে নতুন করে যুক্ত হলেন ১৬৬জন। আর মেয়াদ শেষে কোয়ারেন্টাইন থেকে ২০০ জন মুক্ত হয়েছেন বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin