মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০৮ অপরাহ্ন


ওয়ার্নারকে ছাড়িয়ে শীর্ষে সাকিব, সঙ্গে আরেক মাইলফলক

ওয়ার্নারকে ছাড়িয়ে শীর্ষে সাকিব, সঙ্গে আরেক মাইলফলক


শেয়ার বোতাম এখানে

খেলা ডেস্ক :
এবারের বিশ্বকাপকে যেন রেকর্ড গড়ার মঞ্চ হিসেবে বেছে নিয়েছেন সাকিব আল হাসান। টুর্নামেন্টের শুরু থেকে একের পর এক রেকর্ড গড়েই চলেছেন তিনি। যার সর্বশেষ সংযোজন বিশ্বকাপে প্রথম বাংলাদেশি হিসেবে ব্যক্তিগত ১ হাজার রানের মাইলফলক ছোঁয়া।

আজ (সোমবার) আফগানিস্তানের বিপক্ষে লিটন দাস তৃতীয় আম্পায়ার আলিম দারের বিতর্কিত সিদ্ধান্তে আউট হওয়ার পর মাঠে নামেন সাকিব। জুটি বাঁধেন তামিম ইকবালের সঙ্গে। ২৩ রান করে প্রথমে তিনি দখল করেন এবারের বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহকের শীর্ষস্থান। ৬ ম্যাচে ৪৪৭ রান করা অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারকে পেছনে ফেলে নিজের শীর্ষস্থান ফিরে পান সাকিব।

তবে প্রথম বাংলাদেশি হিসেবে ১ হাজার রান করার কীর্তি সাকিব আজ নাও ছুঁতে পারতেন। কেননা রশিদ খানের ব্যক্তিগত দ্বিতীয় ওভারে লেগ বিফোরের ফাঁদে পা দিয়ে ২৬ রানেই আউট হন সাকিব। তবে রিভিউ নেন তিনি। পরে ডিআরএসে দেখা যায়, রশিদের বলটি স্ট্যাম্পের উপর দিয়ে গেছে। যে কারণে বেঁচে যান সাকিব।

সাকিব তার মাইলফলকটি স্পর্শ করেন ইনিংসের ২১তম ওভারে। দৌলত জাদরানের করা ওভারের শেষ বলে সাকিব বল ব্যাকওয়ার্ড স্কয়ার লেগে ঠেলে দিয়ে ১ রান নিয়ে ঢুকে যান ইতিহাসের পাতায়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত, ৪৮ বলে ৩৬ রান অপরাজিত আছেন সাকিব।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin