শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন


ওয়েষ্ট ওয়ার্ল্ড শপিং সিটি ব্যবসায়ী সমিতির অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠিত

ওয়েষ্ট ওয়ার্ল্ড শপিং সিটি ব্যবসায়ী সমিতির অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠিত


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

সিলেট নগরীর জিন্দাবাজারস্থ ওয়েষ্ট ওয়ার্ল্ড শপিং সিটি ব্যবসায়ী সমিতির অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সিলেটের নগরীর নির্মানা ইন হোটেলে নব গঠিত কমিটির অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান হয় ।

ব্যবসায়ী সমিতির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার অ্যাড. হাফিজ আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিপ্লব কুমার এষ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট চেম্বার অব কর্মাস এর সভাপতি এ টি এম শুয়েব আহমদ, ওয়েস্ট ওয়ার্ড শপিং সিটির চেয়ারম্যান লায়েক আহমদ চৌধুরী, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ এর সভাপতি আবদুর রহমান রিপন, নির্মানা ইন হোটেলের চেয়ারম্যান তাহমিন আহমদ।

এসময় বক্তারা বলেন, ব্যবসায়ীরা দেশের উন্নয়ন ও অগ্রগতির হাতিয়ার হিসেবে কাজ করে যাচ্ছেন। তারা দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখার পাশাপাশি আর্তমানবতার কাল্যাণে নিজ নিজ অবস্থান থেকে সুনামের সাথে ব্যবসা করে যাচ্ছেন। আমরা আশা করি ওয়েস্ট ওয়াল্ড শপিং সিটির ব্যবসায়ীরা অতিতের ধারাবাহিকতা বজায় রেখে সুনামের সাথে কাজ করে যাবেন। অনুষ্টানের শুরুতে ২০২২ ও ২০২৩ সনের নবনির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়।

নব নির্বাচিত কমিটির সদস্যরা হলেন সভাপতি শুয়েব আহমদ অভি, সাধারণ সম্পাদক বিপ্লব কুমার এষ, সিনিয়র সহ সভাপতি সাহেদ আহমদ, সহ সভাপতি আব্দুল গফফার সোহেল,সহ সাধারণ সম্পাদক জুনেদ আহমদ চৌধুরী সানি, কোষাধ্যক্ষ সুজন আহমদ সহ কোষাধ্যক্ষ সাজু আহমদ, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, ক্রীয়া ও সমাজ কল্যাণ সম্পাদক মাহবুবুল আলম মিছবাহ,কার্যকারী সদস্য ১ বারিক আহমদ, কার্যকারী সদস্য ২ ওলিউর রহমান ওলি। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুুষ্ঠান হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin