সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:২৩ অপরাহ্ন


কমরেড আব্দুল মালেক আর নেই : পররাষ্ট্রমন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক

কমরেড আব্দুল মালেক আর নেই : পররাষ্ট্রমন্ত্রীসহ বিভিন্ন মহলের শোক


শেয়ার বোতাম এখানে

 

স্টাফ রিপোর্ট
সিলেট জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সাবেক বিশেষ পিপি বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মো. আব্দুল মালেক আর নেই।

রোববার (২৯ মার্চ) সন্ধ্যা সোয়া সাতটার দিকে তিনি সিলেট নগরের বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নাল্লিলাহি….রাজিউন)।

মো. আব্দুল মালেক অ্যাডভোকেট সিলেটে কমরেড মালেক নামে পরিচিত ছিলেন। এছাড়াও তিনি সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন ।

তিনি দীর্ঘদিন ধরে কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি মৃত্যুকালে তিন কন্যা রেখে গেছেন।

কমরেড মালেক সিলেট নগরের যতরপুরস্থ মৌবন-৩৭ নম্বর বাসার বাসিন্দা মরহুম তাজিদ আলীর দ্বিতীয় সন্তান এবং আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মইনুল ইসলাম ও জিয়াউল ইসলামের ভাই।

সোমবার (৩০ মার্চ) বাদ জোহর দরগাহে হজরত শাহজালাল (র.) মসজিদে জানাজার নামাজ শেষে তাকে দরগাহ কবরস্থানে দাফন করা হবে।

এদিকে, মহানগর আওয়ামী লীগের সাবেক সহসভাপতি কমরেড মালেক এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান,
সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক জাকির হোসেন, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ, মহানগর শাখার সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক আহমদ জায়গীরদার।

পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা কমরেড মালেকের বিদেহী আত্মার শান্তি ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। নেতৃবৃন্দ বলেন, তিনি একজন সৎ ও সত্যিকারের ভালো মানুষ ছিলেন। আজীবন তিনি আওয়ামী লীগের রাজনীতি করে গেছেন অত্যন্ত নিষ্ঠার সাথে।
#


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin