শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৩:৫৬ অপরাহ্ন



কমলগঞ্জে অফিস সহায়ক আফতাব’র মানবিকতা: ২ মাসের বেতন দিয়ে খাদ্য সামগ্রী বিতরণ

কমলগঞ্জে অফিস সহায়ক আফতাব’র মানবিকতা: ২ মাসের বেতন দিয়ে খাদ্য সামগ্রী বিতরণ


কমলগঞ্জ প্রতিনিধি:
আফতাব উদ্দীন একজন অফিস সহায়ক। চাকুরী করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে। বেতন যা পান তা দিয়ে সংসার চলে।

কিন্তু করোনা পরিস্থিতিতে ঘরে বসে থাকতে পারেনি। দুই মাসের বেতনের টাকা বিলিয়ে দিলেন নিজ গ্রামবাসীকে। কর্মহীন ৭৫টি পরিবারের পাশে খাদ্য সামগ্রী নিয়ে সহযোগীতার হাত বাড়লেন। তার এমন মানবকিতায় অনেকইে খুশি।

সামান্য একজন চতুর্থ শ্রেণীর কর্মচারী হয়ে তিনি যে ভাবে মানুষের কল্যানে কাজ করছে তা বিরল। অথচ সমাজে অনেক কোটিপতি বা জনপ্রতিনিধি হাত গুটিয়ে বসে আছেন। ঘটনাটি মৌলভীবাজারের কমলগঞ্জে নোয়াগাঁও গ্রামে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুুপুর ১২টায় উপজেলার মাধবপুর ইউনিয়নের নিজ গ্রাম নোয়াগাঁও এলাকায় নিজে ঠেলাগাড়ি নিয়ে গ্রামের কর্মহীন ও অসহায় হতদরিদ্র পরিবারের বাড়ি বাড়ি গিয়ে চাল,ডাল, তেল, পেয়াজ ও লবন প্যাকেট করে পৌছে দেন চতুর্থ শ্রেণীর কর্মচারী আফতাব উদ্দিন।

অফিস সহায়ক আফতাব উদ্দিন বলেন, মানুষ মানুষের জন্য, এই কথা চিন্তা করে আমার ২ মাসের বেতনের টাকা দিয়ে আমার নিজ গ্রামের অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমি অনুরোধ করবো বৃত্তবান সবাই যাতে এই কঠিন বিপদের সময় অসহায় হতদরিদ্র মানুষদের পাশে এসে দাঁড়ায়।

এ সময় উপস্থিত ছিলেন, মাওলানা নুরুল মোত্তাকিন জুনাইদ,কমলগঞ্জ প্রেসক্লাবের সম্পাদক মোস্তাফিজুর রহমান,সাংবাদিক আসহবুজ্জামান শাওন, সালাউদ্দিন শুভ, রুহুল ইসলাম হৃদয়।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin