বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:০৮ পূর্বাহ্ন



কমলগঞ্জে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা

কমলগঞ্জে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা


কমলগঞ্জ প্রতিনিধি:
মৌলভীবাজারের কমলগঞ্জে মৃত্তিঙ্গা বাজার হতে বাড়ি ফেরার পথে স্থানীয় আওয়ামীলীগ নেতা আলতা মিয়া (৫০)কে এলোপাতারী ভাবে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

আহত অবস্থায় গ্রামবাসী উদ্ধার করে সিলেট এজিএম ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। নিহত আলতা মিয়া রহিমপুর পুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাটি ৫ এপ্রিল রবিবার রাত সাড়ে ৯টায় উপজেলার রহিমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মাঠে ঘটে।

জানা যায়, রাত সাড়ে ৯ টায় স্থানীয় আওয়ামীলীগ নেতা আলতা মিয়া স্থানীয় মৃত্তিঙ্গা বাজার থেকে বাড়ি ফিরছিলেন। রামচন্দ্রপুর গ্রামের মাঠের পার্শে নির্জন এলাকায় আসলে রাতের আধাঁরে অজ্ঞাত একদল সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়।

সন্ত্রাসীরা আলতা মিয়াকে এলোপাতারি ভাবে কুপিয়ে আহত করে মাঠের পাশে রেখে যায়। স্থানীয়রা দেখে তাকে উদ্ধার করে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে সেখান থেকে রাতে সিলেট এমএ জি ওসমানী হাসপাতালে ভর্তি করলে সেখানেরই রাত ১১টায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। লাশ ময়না তদন্তের দাফন করা হবে। খবর পেয়ে সকাল ১১টায় কমলগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।

আলতা মিয়ার ভাগ্নে সাংবাদিক আফরোজ আহমেদ বলেন, তাকে এলোপাতারিভাবে কুপিয়েছে সন্ত্রাসীরা। তিনি দাবী করেন পুর্ব শক্রতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে।

তবে এলাকাবাসী ও স্থানীয় আওয়ামীলীগ নেতাদের ধারনা, আলতা মিয়া আওয়ামীলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন। হয়তো বা প্রতিপক্ষরা এটা মেনে নিতে পারেনি। পুর্বশক্রতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে।

রহিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল বলেন, আলতা মিয়ার আওয়ামীলীগের সক্রিয় একজন কর্মী ছিলেন। হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: আরিফুর রহমান বলেন, ঘটনাস্থল পরির্দশন করা হয়েছে। সিলেটে ময়না তদন্ত শেষে লাশ দাফন করা হবে। অভিযোগ পাইনি। তবে আমরা তদন্ত করছি।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin