শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৯:৪৬ পূর্বাহ্ন



কমলগঞ্জে ঔষধ নিয়ে দ্ররিদ্রদের পাশে পল্লী চিকিৎসকরা

কমলগঞ্জে ঔষধ নিয়ে দ্ররিদ্রদের পাশে পল্লী চিকিৎসকরা


কমলগঞ্জ প্রতিনিধি:
অন্যরকম এক সহযোগীতার হাত বাড়ালেন পল্লী চিকিৎকরা। টিম গঠনের মাধ্যমে দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে ফ্রি চিকিৎসা প্রদান ও বিনামূল্যে ঔষধ বিতরণ করছেন মৌলবীবাজারের কমলগঞ্জ চিকিৎসক সমিতি সদস্যরা। শনিবার দিনব্যাপী উপজেলার শমসেরনগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় তার এ কার্যক্রম পরিচালনা করেছেন।

বাংলাদেশ সরকার অনুমোদিত মাদারস্ ফাস্ট এইড ইনস্টিটিউট মেডিকেল সার্ভিসেস লিঃ এর সৌজন্য পল্লী চিকিৎসক সমিতির কমলগঞ্জ আয়োজনে ফ্রী চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ বিতরণ কার্যক্রমের কর্মসূচির ৩য় দিনে প্রতিষ্ঠানের পরিচালক ডাঃ মোঃ কামরুজ্জামান সিমুর নেতৃত্বে মেডিকেল টিহেতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে ১শ’ পরিবারের মধ্যে বিনামূল্যে ঔষধ ও ফ্রী চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি জনগনকে সতর্কমূলক পরামর্শ ও সরকারের স্বাস্থ্য নীতি মেনে চলার জন্য সবাইকে সচেতনা মূলক লিফলেট তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া পল্লী চিকিৎসক সমিতির সাধারন সম্পাদক ডাঃ মোঃ আহমদ আলী, কমলগঞ্জ উপজেলা পল্লী চিকিৎসক সমিতির সাধারন সম্পাদক ডাঃ মোঃ আব্দুস সালাম, শমশেরনগর পল্লী চিকিৎসক সমিতির সহ-সভাপতি ডাঃ চাম্পা লাল দে, সাংগঠনিক সম্পাদক ডাঃ বিমল পাল।

মশমশেরনগর ইউনিয়ন পরিষদের সদস্য হাফিজুল হক চৌধুরী স্বপন, গণমাধ্যম কর্মী সাংবাদিক জয়নাল আবেদীন, শমশেরনগর বণিক কল্যান সমিতির সাধারন সম্পাদক আজিজুর রহমান মশাহিদ ও আজিজুর রহমান জনি প্রমুখ ।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin