শনিবার, ২০ Jul ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন


কমলগঞ্জে চা বাগানে দেশীয় মদসহ আটক-১

কমলগঞ্জে চা বাগানে দেশীয় মদসহ আটক-১


শেয়ার বোতাম এখানে

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ডানকান ব্রাদার্স শমশেরনগর এর ফাঁড়ি দেওছড়া চা বাগানের শ্রমিক কলোনী থেকে উৎপাদিত ৩০ লিটার দেশী মদ ও সরঞ্জামাদীসহ এক ব্যক্তিকে আটক কেেরছ পুলিশ। ২৮ এপ্রিল মঙ্গলবার বেলা সাড়ে ১২ টায় চা বাগানের বিরন মৃধা ও বিনোদ মৃধার ঘর থেকে মাদক ও সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কমলঞ্জ উপজেলার শমশেরনগর ফাঁড়ির এসআই শাহ আলম ও এএসআই এনামুল হক এর নেতৃত্বে পুলিশ সদস্যরা শমশেরনগর এর কানিহাটি চা বাগানের আনন্দ মৃধার দুই পুত্র বিরন মৃধা ও বিনোদ মৃধার ঘরে অভিযান চালায়। এ সময়ে বিরন মৃধার ঘরের তিনটি চুলায় ও বিনোদ মৃধার ঘরে একটি চুলায় দেশীয় চুলাই ও হাড়িয়া মদ উৎপাদন হতে দেখা যায়। পুলিশ দু’টি ঘরের চারটি চুলা থেকে বড় বড় হাড়িবাসন ও কয়েকটি বোতল থেকে ৩০ লিটার মদ উদ্ধার করে। এসময়ে বেশ কয়েকটি হাড়িবাসন, কিছু সরঞ্জামাদি উদ্ধার করা হয় এবং মদ উৎপাদনের সাথে জড়িত এক ব্যক্তিকে আটক করা হয়। ৩০ লিটার মদের বাজার মূল্য ৬ হাজার টাকা হবে।

চা বাগানে চা শ্রমিক লছমন রবিদাস ও রামকুমার রবিদাস বলেন, দীর্ঘদিন ধরে এরা মদ উৎপাদন ও বিক্রি করে আসছে। সন্ধ্যায় নিজ নিজ ঘরে ২০ টাকা গ্লাস হিসাবে শ্রমিকদের কাছে বিক্রি করে। শ্রমিকরা এভাবে এসে মদ খেয়ে মাতাল হয়ে যায়। তারা আরও বলেন, এই বিরন মৃধার পরিবারে কারো কাজকর্ম নেই। তাই তারা এ পেশা চালিয়ে জীবিকা নির্বাহ করে চলছেন।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই শাহ আলম অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬ হাজার টাকা মূল্যের ৩০ লিটার মাদক ও সরঞ্জামাদি উদ্ধার করা হয়। মাদক উৎপাদনের সাথে জড়িত এক ব্যক্তিকেও আটক করা হয়। এ বিষয়ে মামলার দায়ের করা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin