রবিবার, ২৫ Jul ২০২১, ০২:১২ পূর্বাহ্ন

কমলগঞ্জে চা শ্রমিকের লাশ উদ্ধার

কমলগঞ্জে চা শ্রমিকের লাশ উদ্ধার


শেয়ার বোতাম এখানে

কমলগঞ্জ প্রতিনিধি:

নিখোঁজের দুই দিন পর মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ধলাই চা বাগানের শ্রমিক রামশ্বর গড়ের লাশ ১৫ কিলোমিটার দূরে ধলাই নদীর বড়গাছ নামক এলাকা থেকে উদ্ধার করেছে ফায়ার সাভির্স ও সিভিল ডিফেন্স দল। শুক্রবার ২৪ জুলাই দুপুর ১ টায় ধলাই নদীর পৌর এলাকার বড়গাছ নামক এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা যায়, মাধবপুর ইউনিয়নের ধলই চা বাগানের চা শ্রমিক রামশ্বর গড়(৪৫) বুধবার বিকালে বৃষ্টির সময় পাহাড়ি ছড়ায় গরুর ঘাস কাটতে গিয়ে নিখোঁজ হন।

নিখোঁজ হবার পর পরিবার ও স্থানীয় বাগানের লোকজন খুজাখুজি করে না পেয়ে বৃহস্পতিবার কমলগঞ্জ থানাকে অবগত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার কোন সন্ধান পাননি। বৃহস্পতিবার স্থানীয় কমলগঞ্জ ফায়ার সাভির্স ও সিভিল ডিফেন্স দলের সহযোগীতা চাইলে শুক্রবার সকালে সিলেট থেকে হুমায়ুন কানিয়ান এর নেতৃত্বে একটি ডুবুরি দল ধলাই চা বাগানের ঘটনাস্থলে এসে ছড়ায় পানিতে নেমে রামশ্বর গড়ের সন্ধান করতে থাকেন। এক পর্যায়ে দুপুর ১ টায় খবর পান নিখোঁজের স্থান থেকে প্রায় ১৫ কিলো মিটার দূরে কমলগঞ্জ পৌরসভার বড়গাছ নামক এলাকার ধলাই নদীতে একটি লাশ ভাসছে। সেখান হতে ফায়ার সাভির্স দলের ডুবুরিরা ধলাই নদীর বড়গাছ এলাকায় পৌছে নদীতে ভাসা লাশটি উদ্ধার করেন। লাশটি দেখে পরিবারের সদস্যরা নিখোঁজ রামশ্বর গড়ের বলে সনাক্ত করা হয়। পরে লাশটি কমলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

কমলগঞ্জ ফায়ার সাভির্স ও সিভিল ডিফেন্স এর ইনচার্জ আবাদুল কাদির লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন বলেন, সিলেট হতে আগত ডুবুরি দল ও স্থানীয় ফায়ারম্যানদের সহযোগীতায় লাশ উদ্ধার করা হয়।
কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, নিখোঁজ ব্যক্তিকে অনেক খুজাখুজি করা হয়। আজ তার লাশ ধলাই নদী থেকে উদ্ধার করা হয়েছে। অভিযোগ না থাকায় লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin