বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৩:২৫ পূর্বাহ্ন



কমলগঞ্জে প্রথম করোনা রোগী সনাক্ত ব্যাংক কর্মকর্তা ও আনসার সদস্য

কমলগঞ্জে প্রথম করোনা রোগী সনাক্ত ব্যাংক কর্মকর্তা ও আনসার সদস্য


কমলগঞ্জ  প্রতিনিধি:

মৌলভীবাজারের কমলগঞ্জে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সোনালী ব্যাংক ভানুগাছ শাখার একজন কর্মকর্তা ও একজন আনসার সদস্য। তারা দুইজনই কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজারে ভাড়া বাসায় থাকতেন। শুক্রবার বিকালে মৌলভীবাজার সিভিল সার্জনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া বলেন, কমলগঞ্জ থেকে এ পর্যন্ত যতগুলো নমুনা সংগ্রহ করা হয়েছিল তার সবগুলোর ফলাফল নিগেটিভ ছিল। শুক্রবার বেলা সাড়ে ৩টায় মৌলভীবাজারের সিভিল সার্জন তাকে জানিয়েছেন নতুন ফলাফলে কমলগঞ্জের ভানুগাছ বাজার শাখা সোনালী ব্যাংকের কর্মকর্তা ইমরানুল হাবিব ও একই শাখার আনসার সদস্য শরিফুল ইসলাম করোনাভাইরাসে আক্রান্ত। সাথে সাথে তিনি বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করেন। তবে তারা কিভাবে আক্রান্ত হয়েছে প্রাথমিকভাবে তা জানা যায়নি।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক বলেন, তিনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার মাধ্যমে ঘটনাটি নিশ্চিত হয়েছেন। তিনি স্বাস্থ্য কর্মকর্তা ও থানার পুলিশ কর্মকর্তাসহ পুলিশের একটি দল নিয়ে করোনা আক্রান্ত দুইজনের বাসা লকডাইন করেছেন। ভানুগাছ বাজারে ১০নং রোড লকডাউনের সাথে সাথে এলাকাবাসীকে সামাজিক দূরত্ব বজায় রেখে সতর্ক থাকার নির্দেশনা দিয়েছেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin