রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

কমলগঞ্জে প্রশাসন ও সেনা বাহিনীর যৌথ মহড়া

কমলগঞ্জে প্রশাসন ও সেনা বাহিনীর যৌথ মহড়া


শেয়ার বোতাম এখানে

কমলগঞ্জ প্রতিনিধি:
সরকারের আদেশ না মেনে বাজারগুলোতে লোক সমাগম বৃদ্ধিতে মৌলভীবাজারের কমলগঞ্জের বিভিন্ন হাটবাজারের উপজেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনী যৌথ মহড়া করা হয়েছে।

বুধবার (১ এপ্রিল) মঙ্গলবার দুপুরে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের নেতৃত্বে কমলগঞ্জ পৌরসভার ভানুগাছ বাজার, আদমপুর, ইসলামপুর, মাধবপুর, ভান্ডারীগাওসহ বিভিন্ন স্থানে এ মহড়া পরিচালিত হয়। এ সময় জনসচতেনতায় সেনাবাহিনীর পক্ষ থেকে মাইকিং করা হয়।

মানুষজনকে প্রয়োজন ছাড়া বাজারে ভিড় না করার আহবান জানানো হয়। এছাড়া পরস্পর তিন ফুট সামাজিক দূরত্ব বজায় রাখতে নিত্যপণ্য ও ঔষধের দোকানের সামনে লাল ও সাদা বৃত্ত এঁকে দেয়া হয় এবং হোম কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিদের কোয়ারেন্টিন মানা হচ্ছে কিনা তাও নিয়মিত তদারকি করছে সেনাবাহিনীর সদস্যরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক বলেন, ‘করোনা ভাইরাস প্রতিরোধে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের পাশাপাশি সেনাবাহিনী ও পুলিশ প্রশাসন যৌথভাবে কাজ করছে।

সরকারের নির্দেশ মোতাবেক জেলায় নিত্যপণ্য ও ঔষধের দোকান ব্যতীত সকল প্রতিষ্ঠান বন্ধ করা হয়েছে। এই বিধি নিষেধ মেনে চলে মানুষকে সচেতন করতে নির্বাহী হাকিমের মাধ্যমে উপজেলায় মহড়া অব্যাহত রয়েছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin