সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

কমলগঞ্জে বিয়ের অনুষ্ঠান বন্ধ করলো পুলিশ

কমলগঞ্জে বিয়ের অনুষ্ঠান বন্ধ করলো পুলিশ


শেয়ার বোতাম এখানে

কমলগঞ্জ প্রতিনিধি
করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের সরড়ই বাড়ি গ্রামে একটি বিয়ে আনুষ্ঠাানিক ভাবে আয়োজনের সংবাদ পেয়ে কমলগঞ্জ থানা পুলিশ বিয়ে আয়োজন বন্ধ করে দিয়েছে। সোমবার সকাল সাড়ে ১১টায় কমলগঞ্জ সদর ইউনিয়নের সরই বাড়ি গ্রামের মাসুক মিয়ার বাড়িতে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, সাম্প্রতিক সময়ে করোনাভারাসি প্রতিরোধে অন্যান্য আয়োজনের মত বিয়ের আনুষ্ঠানিকতা নিষেধ করা হয়েছে। তারপরও সরই বাড়ি গ্রামে মাসুক মিয়া তার মেয়ের বিয়ের ব্যাপক আয়োজন করেছিলেন। বর কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়ন সঞ্জরপুর গ্রামের মুক্তিযোদ্ধা ইসমাইল মিয়ার ছেলে। বিয়ের জন্য কনের বাড়িতে গেইট, সামিয়ানাটাঙ্গানোসহ বরযাত্রী ও আমন্ত্রিত অতিথিদের বসে খাবারের জন্য প্যান্ডেল করা হয়েছিল।

ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক আবুল কাশেমের নেতৃত্বে সকার ১১টায় পুলিশের একটি দল সরইবাড়ি গ্রামের কনের বাড়ি গিয়ে বিয়ের আয়োজন বন্ধ করে দেয় পুলিশ। গেইটসহ প্যান্ডেলের কাপড় খুলে ফেলার হয়। কনের বাবাকে মৌখিক সর্তক করা হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, পুলিশ নিজ উদ্যোগে ও জনপ্রতিনিধিদের মাধ্যমে সর্বত্র আগেই জানিয়েছেন কোন আনুষ্ঠানিকতা ও লোক সমাগম করে বিয়ের আয়োজন করা যাবে না। তার পরও বিয়ের আয়োজন করা হচ্ছে। তাই বাধ্য হয়ে সরই বাড়ির বিয়ের আয়োজন বন্ধ করে দেয়া হয়।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin