মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন


কমলগঞ্জে সন্ত্রাসী হামলায় শিক্ষার্থীসহ আহত-৩

কমলগঞ্জে সন্ত্রাসী হামলায় শিক্ষার্থীসহ আহত-৩


শেয়ার বোতাম এখানে

কমলগঞ্জ প্রতিনিধি
বাসার অবৈধ দখল নিতে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগর বাজারের সবুজবাগ এলাকায় ভাড়াটিয়া সন্ত্রাসী দ্বারা হামলায় কলেজ শিক্ষার্থীসহ ৩ জনকে আহত করে লুটপাট করা অভিযোগ উঠেছে। গুরুতর আহত কলেজ ছাত্রকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার রাত ৮টায় রিয়াজ করিম শামীম এর বাসায় হামলার এ ঘটনা ঘটে। তবে হামলাকারী শহীদ বিষয়টি এড়িয়ে যান।
মামলার বাদি দেয়া অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পতনউষার ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের হাবিবুর রহমান শহীদ (৩৮) দেশীয় অস্ত্রসস্ত্রযোগে ভাড়াটিয়া দশ বারো জনের সন্ত্রাসী নিয়ে সবুজবাগস্থ রিয়াজ করিমের বাসায় অতর্কিতে হামলা চালান। এ সময়ে সন্ত্রাসীরা দা দিয়ে কূপিয়ে বাসায় অবস্থানকারী মৌলভীবাজার সরকারী কলেজের অনার্স এর ছাত্র সাকির আহমদ (১৯) কে গুরুতর জখম করে। হামলার প্রতিবাদ করায় পরে মাদ্রাসা ছাত্র সায়েদ আহমদ (১৫) ও গৃহিনী রোকসানা বেগম (৪০) কে পিটিয়ে আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। হামলাকারীরা মঙ্গলবার ভোরে পিকআপ যোগে বাসার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় বাসার গৃহিনী রোকসানা বেগম বাদি হয়ে হাবিবুর রহমান শহীদসহ ৫ জনকে আসামী করে মঙ্গলবার দুপুরে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
অভিযোগ বিষয়ে হাবিবুর রহমান শহীদ নিজের বাসা দাবি করে মোবাইল ফোনে বলেন, আমি, আমার মা, বোন নিয়ে বাসায় যাই। সেখানে বাসায় অবস্থানকারীরা আমাকে মারধোর করে। তবে হামলায় গুরুতর আহত ঘটনা বিষয়ে তিনি এড়িয়ে যান।
এ ব্যাপারে শমসেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) অরূপ কুমার চৌধুরী বলেন, এ ঘটনায় আহতদের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin