বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:১৭ অপরাহ্ন



কমলগঞ্জে ২৮টি মামলা: জরিমানা করেও বন্ধ হচ্ছে লোকসমাগম

কমলগঞ্জে ২৮টি মামলা: জরিমানা করেও বন্ধ হচ্ছে লোকসমাগম


কমলগঞ্জ প্রতিনিধি:
প্রতিদিন জরিমানা আদায় করেও মানুষজনকে ঘরে আটকানো যাচ্ছে না। চতুর্থদিনেও মৌলভীবাজারের কমলগঞ্জ সরকারী নির্দেশ অমান্য করায় উপজেলার শমশেরনগর ও পতনউষার ইউনিয়নে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মোটরসাইকেল আরোহী ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে ২৮টি মামলা ও নগদ ২৯ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করেছেন নিবাহী ম্যাজেস্টট ও সহকারী কমিশনার নাসরিন চৌধুরী।

বুধবার (৮ এপ্রিল) দুপুর থেকে বিকাল পর্যন্ত পুলিশ ও সেনা বাহিনী যৌথ অভিযান উপজেলার ভানুগাছ, শমসেরনগর,আদমপুর, পতনউষারসহ বিভিন্ন বাজারে লোকসমাগম বন্ধ ও বাজার তদারকি করা হয়।

এ সময় সরকারি নির্দেশনা না মেনে দোকান-পাট খোলা রাখা, হেলমেট বিহীন মোটরসাইকেল চালানো ও বিনা কারণে হাট-বাজারে ঘুরে বেড়ানোয় শমশেরনগর বাজার ও পতনউষার ইউনিয়নের শহীদ নগর বাজারে ২৮টি মামলা দায়ের ও নগদ ২৯ হাজার ৪শত টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়া হাট-বাজারে ঘোরাফেরা করায় অপরাধে বেশ কয়েক লোককে আটক করে শমশেরনগর পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। পরে সন্ধ্যায় তাদেরকে ছেড়ে দেয়া হয়।

কমলগঞ্জের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী যৌথ ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নগদ ২৯ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করার সত্যতা নিশ্চিত করেন। প্রতিদিন এ অভিযান চলবে বলে তিনি জানান।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin