রবিবার, ২৫ Jul ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত কণ্ঠশিল্পী সেলিম চৌধুরীর রোগ মুক্তি কামনা করেছেন সাংবাদিক সরফরাজ আলী

করোনায় আক্রান্ত কণ্ঠশিল্পী সেলিম চৌধুরীর রোগ মুক্তি কামনা করেছেন সাংবাদিক সরফরাজ আলী


শেয়ার বোতাম এখানে

শ্রীমঙ্গল প্রতিনিধি:
জনপ্রিয় কণ্ঠশিল্পী সেলিম চৌধুরী ১০ দিন ধরেই জ্বরে ভুগছিলেন। সাধারণ জ্বর ভেবে হাসপাতালে যাননি। অবশেষে জানা গেল, করোনাভাইরাসে আক্রান্ত তিনি। জনপ্রিয় এ কণ্ঠশিল্পী ভর্তি হয়েছেন সিলেটের নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে।

শিল্পীর পারিবারিক সুত্র এ তথ্য নিশ্চিত করেছেন।
সেলিম চৌধুরীর পারিবারিক সূত্রে জানা গেছ, গত শনিবার জ্বর নাা কমায় করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। তাঁর রিপোর্ট পজিটিভ আসে। সোমবার সিলেটের নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড–১৯–এর জন্য বিশেষায়িত অংশে তিনি ভর্তি হন। গত ১১ মার্চ সেলিম চৌধুরী তাঁর গ্রামের বাড়ি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগরে চলে আসেন। অবিবাহিত শিল্পী সেলিম চৌধুরীর গ্রামের বাড়িতে এক বোন, তাঁর সঙ্গে থাকেন। একমাত্র ভাই থাকেন কানাডাতে।

এদিকে প্রখ্যাত সংগীতশিল্পী সেলিম চৌধুরী করোনা আক্রান্ত হওয়ার বিশিষ্ট মানবাধিকার সংগঠক ও শ্রীমঙ্গল থেকে প্রকাশিত দৈনিক খোলাচিঠি পত্রিকার সম্পাদক সরফরাজ আলী বাবুল গভীর উদ্বেগ প্রকাশ করে মহান আল্লাহ তায়ালার কাছে শিল্পী সেলিম চৌধুরীর আশু রোগমুক্তি কামনা করেছন। শিল্পী সেলিম চৌধুরীর নিকটাত্মীয় সরফরাজ আলী বাবুল সিলেটের গর্ব সেলিম চৌধুরীর রোগমুক্তির জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin