মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১২:২৬ পূর্বাহ্ন



করোনা আক্রান্ত অভিনেতা সাদেক বাচ্চু

করোনা আক্রান্ত অভিনেতা সাদেক বাচ্চু


বিনোদন ডেস্ক:

অভিনেতা সাদেক বাচ্চুর নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। শ্বাসকষ্ট দেখা দিলে গত ৬ সেপ্টেম্বর সাদেক বাচ্চুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পাশাপাশি ছিল তার করোনা উপসর্গও। এ কারণে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। অবশেষ জানা গেল, তিনি এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।শুক্রবার (১১ সেপ্টেম্বর) তার রিপোর্ট পজিটিভ এসেছে। এ তথ্য নিশ্চিত করেছেন সাদেক বাচ্চুর মেয়ে মেহজাবীন ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

মেহজাবীন বলেন, ‌‘বাবার করোনা পজিটিভ এসেছে। গেল কয়েকদিনে তার শ্বাসকষ্ট আরও বেড়েছে। তাই এখন ভেন্টিলেশনের মাধ্যমে কৃত্রিমভাবে অক্সিজেন নিচ্ছেন। সবাই বাবার জন্য দোয়া করবেন।

’সাদেক বাচ্চু পাঁচ দশকের দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে মঞ্চ, বেতার, টিভি ও সিনেমায় বিচরণ করেছেন। ঢাকার চলচ্চিত্রের গুণী অভিনয়শিল্পী সাদেক বাচ্চু বেশ কিছুদিন ধরে অভিনয়ে অনিয়মিত। নব্বই দশকে এহতেশামের ‘চাঁদনী’ ছবিতে অভিনয়ের পর জনপ্রিয়তা পান খলনায়ক হিসেবে।চাঁদপুরের সন্তান সাদেক বাচ্চুর জন্ম ১৯৫৫ সালে। তার প্রকৃত নাম নাম মাহবুব আহমেদ।

তিনি কর্মজীবনে বাংলাদেশ ডাক বিভাগে চাকরি করতেন। ১৯৭০ সালে মাত্র ১৫ বছর বয়সে চাকরিতে ঢোকেন। তার বাবা ছিলেন ডাকঘরের উচ্চপদস্থ কর্মকর্তা। বাবার মৃত্যুর পর সাদেক বাচ্চুকে চাকরি দেওয়া হয়। ২০১৩ সালে তিনি চাকরি থেকে অবসর গ্রহণ করেন।সাদেক বাচ্চুর অভিনীত চলচ্চিত্রের মধ্যে-‘জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার’, ‘ঢাকা টু বোম্বে’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘আমার স্বপ্ন আমার সংসার’, ‘আনন্দ অশ্রু’, ‘প্রিয়জন’ উল্লেখযোগ্য।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin