সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:০৫ অপরাহ্ন


করোনার খবর ভালো নেই: ২৪ ঘণ্টায় ৪ মৃত্যু: নতুন শনাক্ত ১৩৯ জন

করোনার খবর ভালো নেই: ২৪ ঘণ্টায় ৪ মৃত্যু: নতুন শনাক্ত ১৩৯ জন


শেয়ার বোতাম এখানে

গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও চার জনের মৃত্যু হয়েছে। নতুন করে শনাক্ত হয়েছেন ১৩৯ জন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬২১ জনে। মোট মৃত্যু ৩৪ জনের। তিন জন আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৯ জনে।

রোববার (১২ এপ্রিল) দুপুরে রাজধানীর মহাখালীর ইনফরমেশন ম্যানেজমেন্ট সিস্টেম (এমআইএস) বিভাগের মিলনায়তনে করোনা ভাইরাস সংক্রান্ত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা এ তথ্য জানান।

তিনি জানান, নতুন আক্রান্ত ১৩৯ জনের মধ্যে পুরুষ ৯৬ জন, নারী ৪৩ জন। বয়স বিভাজনে ৩১ থেকে ৪০ বছরের মধ্যে রয়েছে ২৫ শতাংশ। বাকি সবার বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে।

তিনি বলেন, ১৩৯ জনের মধ্যে ৬২ জন ঢাকা শহরের বিভিন্ন এলাকার। এর মধ্যে ঢাকা সিটিতে ৫০ শতাংশ, ঢাকা বিভাগে ৩৫ শতাংশ, চট্টগ্রামে ৬ শতাংশ। বাকি সবাই অন্যান্য জেলায় রয়েছে। নতুন করে আরও চারটি জেলায় সংক্রমণ ছড়িয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. সানিয়া তাহমিনা ঝোরা বলেন, ঢাকার ভেতরে ও বাইরে মোট ১ হাজার ২৫১টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে পরীক্ষা করা হয়েছে ১ হাজার ৩৪০টি। সর্বমোট নমুনা পরীক্ষা হয়েছে ৯ হাজার ৬৫৩টি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin