সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:২২ অপরাহ্ন



করোনায় অসহায়দের পাশে দাঁড়াতে শাবিপ্রবি কিনের অনলাইন গেইম প্রতিযোগিতা

করোনায় অসহায়দের পাশে দাঁড়াতে শাবিপ্রবি কিনের অনলাইন গেইম প্রতিযোগিতা


শাবিপ্রবি প্রতিনিধি:

করোনা পরিস্থিতিতে অসহায়দের পাশে দাঁড়াতে অনলাইন পাবজি গেইমের আয়োজন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন ‘কিন’। রেজিষ্ট্রেশন চলবে আগামী ৬ জুন পর্যন্ত। শুক্রবার সন্ধ্যায় সংগঠনটির পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনায় অসহায়দের পাশে দাঁড়ানোর লক্ষে ‘KIN ACTION AGAINST HUNGER 2.0’ প্রোগ্রামের আওতায় ‘KIN PUBG Mobile Tournament : Play To Feed A Life’ এর আয়োজন করতে যাচ্ছে কিন। মোবাইলের পাশাপাশি এমুলেটর ব্যাবহার করে এ গেইম খেলার সুযোগ রয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, প্রোগ্রামের প্রাইজমানী ব্যাতিত পুরা অর্থই যাবে করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের সাহায্যার্থে। কেউ চাইলে অতিরিক্ত অর্থ প্রদান করেও ডোনেশনে সহায়তা করতে পারবে। উক্ত প্রোগ্রামের স্ট্রিমিং পার্টনার হিসেবে থাকছে SKULL BREAKER GAMING। তাদের ফেসবুক পেইজ এবং ইউটিউব চ্যানেলে উক্ত প্রোগ্রামের লাইভ স্ট্রিমিং দেখা যাবে।

উল্লেখ্য, ২০০৩ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে অসহায় এবং সুবিধাবঞ্চিত মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে আসছে সংগঠনটি। বর্তমানে এই করোনাকালীন সময়ে এখন পর্যন্ত মোট ৩০৫টি পরিবারের পাশে দাড়িয়েছে সংগঠনটি। এছাড়া করোনা পরিস্থিতিত স্বাভাবিক না হওয়া পর্যন্ত প্রতিদিন অন্তত দুইটি পরবারকে সাহায্য করে যাচ্ছে সংগঠনটি।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin