বুধবার, ১২ মে ২০২১, ০২:০২ পূর্বাহ্ন

করোনা’য় অসহায় মানুষদের পাশে শাবিপ্রবির শিক্ষার্থীরা

করোনা’য় অসহায় মানুষদের পাশে শাবিপ্রবির শিক্ষার্থীরা


শেয়ার বোতাম এখানে

শাবিপ্রবি প্রতিনিধি:

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারাদেশে সাধারণ ছুটি ঘোষণাসহ বিভিন্ন এলাকায় লকডাউন করা হয়েছে। ফলে কর্মহীন হয়ে পড়েছে প্রচুর মানুষ। না খেয়ে দিনাতিপাত করছে নিম্ন আয়ের মানুষজন। এ অবস্থায় ভাইরাস সংক্রমণে মারা যাওয়ার চেয়ে না খেয়ে মারা যাওয়ার সঙ্কায় রয়েছে দেশের লাখ লাখ মানুষ। দেশের এসব মানুষের কথা বিবেচনা করে তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের প্লাটফর্ম ‘শিক্ষার্থীবান্ধব শাবিপ্রবি চাই’ এর পক্ষ থেকে দেশের প্রত্যুন্ত অঞ্চলের অসহায় মানুষদের কাছে খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিতে কাজ করছেন শিক্ষার্থীরা।

ইতোমধ্যে সিলেটের ২৩০ পরিবার, কুড়িগ্রামের চিলমারি উপজেলায় ৭২ পরিবার, চট্টগ্রামের পটিয়া উপজেলায় ২১ পরিবার এবং নওগাঁয় ৪৫ টি পরিবারকে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করেছেন শিক্ষার্থীরা। এছাড়াও খাগড়াছড়ি, কুষ্টিয়া, খুলনা, রংপুর, ব্রাহ্মণবাড়িয়া, গাইবান্ধা জেলায় ত্রাণ কর্মসূচির আয়োজন চলছে বলে জানিয়েছেন ত্রাণ বিতরণ টিমের সমন্বয়ক সুদীপ্ত ভাস্কর।

সুদীপ্ত ভাস্কর বলেন, দেশের যেসব অঞ্চলে সরকারি সাহায্য পৌঁছাচ্ছে না অথবা একেবারেই কোনো সাহায্য পায়নি বিশেষ করে পাহাড়ি এলাকায় আমরা খাদ্য সামগ্রী বিতরণ করার চেষ্টা করতেছি। দেশের পরিস্থিতি স্বভাবিক হওয়া পর্যন্ত শিক্ষার্থীরা ত্রাণ বিতরণ চালিয়ে যাবেন বলে জানান তিনি।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin