রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:২৪ পূর্বাহ্ন



করোনায় আক্রান্ত পরিবারের জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন কামরান

করোনায় আক্রান্ত পরিবারের জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন কামরান


মবরুর আহমদ সাজু:

সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র,বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান’র সহধর্মীনি,ও সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক করোনা আক্রান্ত আসমা কামরান এর সুস্থতা ও তাঁর পরিবারের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ছেন সিসিকের সাবেক নগর পিতা বদর উদ্দিন আহমদ কামরান।

আর এ বিষয়টি জানিয়েছেন,কামরানের ঘনিষ্টজন ও সিলেট মহানগর যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক মেহেদী কাবুল।

মেহদী কাবুুল জানান,স্বরণকালের সবচেয়ে দূর্যোগময় পরিস্থিতিসহ নগরীর মানুষের সুখে দু:খে ছিলেন আসমা কামরান। ভয়ংকর করোনায় আক্রান্ত হওয়া স্ত্রী ও তাঁর পরিবারের জন্য দেশবাসীর কাছে কামরান দোয়া চেয়েছেন ।

প্রসঙ্গত: গত বুধবার সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪২ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্ত ওই ৪২ জনের মধ্যে আসমা কামরানের রিপোর্ট পজেটিভ আসে।

একই দিনে ওসমানীতে নমুনা পরীক্ষা দিতে যান তাঁর স্বামী আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান। কিন্তু স্ত্রীর রিপোর্ট পজেটিভ আসলেও কামরানের রিপোর্ট আসে নেগেটিভ।

সেই সময় বিষয়টি নিশ্চিত করেন বদর উদ্দিন আহমদ কামরান। এ সময় তিনি স্ত্রীর করোনা মুক্তির জন্য সিলেটবাসীসহ দলের নেতাকর্মীদের প্রতি দোয়া করার অনুরোধ জানিয়েছিলেন।

এদিকে আসমা কামরান ও করোনা আক্রান্ত নেতৃবৃন্দের জন্য বিভিন্ন মসজিদ মন্দিরে প্রার্থনা করা হচ্ছে দুদিন যাবত।

অপরদিকে  লকডাউনর পর থেকে আসমা কামরান করোনাকালীন সময়ে পারিবারিক ভাবে অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরনের পাশাপাশি করোনায় আক্রান্ত শহীদ সামছুদ্দিন হাসপাতালে রোগিদের প্রতিদিন খাবার বিতরন করতেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin