বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:১৮ অপরাহ্ন

করোনায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে পূর্বাচল ক্লাবের ৫০ লাখ টাকা অনুদান প্রদান

করোনায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে পূর্বাচল ক্লাবের ৫০ লাখ টাকা অনুদান প্রদান


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
রাজধানীর পূর্বাচল ক্লাব লিমিটেডের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৫০ লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে।

পূর্বাচল ক্লাবের সভাপতি, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের পক্ষে চেক হস্তান্তর করেন, ক্লাবের সাধারণ সম্পাদক, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নীলা এবং ক্লাবের সদস্য অর্থ মাজাহারুল হক শহীদ।

রোববার সকালে গণভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ত্রাণ ও কল্যাণ তহবিলের অনুদান গ্রহণ অনুষ্ঠানে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর পক্ষে অনুদানের চেক গ্রহণ করেন মুখ্য সচিব ডক্টর আহমদ কায়কাউস।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন,
বলেন, ‘স্বাস্থ্য অধিদফতর থেকে যে নির্দেশনা দেওয়া হয়েছে বা বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে যেসব নির্দেশনা দিয়েছে সবাইকে সেটা মেনে চলতে হবে। মেনে চলতে পারলেই সুরক্ষিত থাকা যাবে।

পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা, নিজেকে সুরক্ষিত রাখা, কোনও বড় জায়গায় একসঙ্গে না হওয়া– এসব বিষয়ে খেয়াল রাখতে হবে। সংক্রমিত না হওয়ার দিকে দৃষ্টি দিতে হবে।’ করোনার কারণে বিশ্বব্যাপী যে সমস্যা তৈরি হয়েছে তাও ঠিক হয়ে যাবে বলে আশা প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভয় পেয়ে অনেকের করোনা আক্রান্তদের সঙ্গে অমানবিক আচরণ নিয়ে ক্ষেদ প্রকাশ করেন সরকার প্রধান। তিনি বলেন, ‘পরিবারের কোনও সদস্য অসুস্থ হলে তাকে দূরছাই করা বা দূরে ঠেলে দেওয়া ঠিক না।

এদিন করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও এ সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করেন দেশের আরও ৫৭ প্রতিষ্ঠান, সংস্থা এবং ব্যক্তি।

প্রধানমন্ত্রী এ সময় কোভিড-১৯ মোকাবিলায় সহযোগিতার মানসিকতা নিয়ে এগিয়ে আসায় এসব প্রতিষ্ঠান, সংস্থা এবং ব্যক্তিদের ধন্যবাদ জানান।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin