শুক্রবার, ২৭ মে ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন


করোনায় প্রাণ গেল বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতির : সাংবাদিক অঙ্গনে শোকের ছায়া

করোনায় প্রাণ গেল বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতির : সাংবাদিক অঙ্গনে শোকের ছায়া


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: এবার করোনায় প্রাণ গেল বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও আমেরিকা প্রবাসী সাংবাদিক স্বপন কুমার দাশের। প্রবীণ এই সাংবাদিকের অকাল প্রয়াণে বিশ্বনাথের সাংবাদিক অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করছেন বিশ্বনাথ তথা সিলেটের রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের নেতৃবৃন্দ।

স্বপনদাশের পারিবারিক সূত্রে জানা গেছে, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি, প্রবীণ সাংবাদিক ও আমেরিকা প্রবাসী সাংবাদিক স্বপন কুমার দাস দীর্ঘদিন থেকে আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করে আসছেন। গত ২০ এপ্রিল করোনায় আক্রান্ত হলে একটি হাসপালের আইসিউতে ভর্তি করা হয়। ২ মাস করোনার সাথে যুদ্ধ করে মৃত্যুর কাছে হেরে যান তিনি। শুক্রবার (৫ জুন) দিবাগত-রাত আমেরিকার স্থানীয় সময় রাত ৯ টার সময় সেখানকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন। বিষয়টি নিশ্চিত করেন বাংলাদেশে থাকা তারই ছোট ভাই তপন কুমার দাস।

এদিকে, সাংবাদিক স্বপন কুমার দাস’র অকাল প্রয়ানে বিশ্বনাথ প্রেসক্লাব এক শোকবার্তায় বলেছেন সাংবাদিক স্বপন দাস খুবই সাদা মনের মানুষ ছিলেন। হাস্যজ্বল এই মানুষ আজীবন সত্য ও ন্যায়ের বলিষ্ঠ একটি কন্ঠস্বর হিসেবে কাজ করেছেন। তার এই প্রয়ানে গভীরভাবে শোকাহত। তার বিদেহি আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিছেন।
শোকাভিভূত নেতৃবৃন্দরা হলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সাবেক সভাপতি আব্দুল আহাদ, জাহাঙ্গীর আলম খায়ের, সাধারণ সম্পাদক এএইচএম ফিরোজ আলী, বর্তমান সহ-সভাপতি আশিক আলী, সাধারণ সম্পাদক রোহেল উদ্দিন, যুগ্ন-সাধারণ সম্পাদক নবীন সোহেল, কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, প্রচার সম্পাদক মিছবাহ উদ্দিন, কার্যনির্বাহী সদস্য এম আর টুনু তালুকদার, কামাল মুন্না, শুকরান আহমদ রানা, আব্দুস সালাম, বদরুল ইসলাম মহসিন, মোসাহিদ আলী প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin