শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:২২ অপরাহ্ন



করোনায় যুক্তরাজ্যে ভিত্তিক টিম ইনসানিয়ানের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

করোনায় যুক্তরাজ্যে ভিত্তিক টিম ইনসানিয়ানের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত


শুভ প্রতিদিন ডেস্ক:

করোনা ভাইরাসে থমকে গেছে জীবন। বেকার হয়ে ঘরে বসে আছে দিনমজুর, রুদ্ধ হয়েছে নিত্যদিনের খেটে খাওয়া মানুষের জীবিকার পথ। এই বিপর্যস্ত পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিল যুক্তরাজ্যে ভিত্তিক টিম ইনসানিয়ানের সদস্যরা।

সোমবার (১১ মে) সিলেট নগরী ও আশপাশ এলাকার ১০০ দুস্থ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরন করেন টিম ইনসানিয়ানের সদস্যরা।

এর আগে বৃহস্পতিবারে মহামারী করোনা ও পবিত্র রমজান মাস উপলক্ষে মৌলবীবাজারের বিভিন্ন এলাকার ১৫০ পরিবার, দিনমজুর ও অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরন করেন টিম ইনসানিয়ানের সদস্যরা।খাদ্য সামগ্রী বিতরণের টিমের নেতৃত্বে ছিলেন ইমরান সানি। খাদ্য সামগ্রী বিতরণে ছিলেন, টিম ইনসানিয়ানের ডা. তামান্না তাসকিন তামান্না, মিলাদ বড় ভুইয়া, জ্যোতি, সাম্মু, ফারহানা আক্তার ছাঁয়া, পাভেল। সার্বিক সহযোগীতায় ছিলেন, রুবেল চৌধুরী ও কাওছার খান।

খাদ্য বিতরণের টিম লিডার ইমরান সানি জানান, যুক্তরাজ্য থেকে টিম ইনসানিয়ান কর্তৃপক্ষ সিলেটের দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের জন্যে তহবিল গঠন করেন। এই তহবিল গঠনে মূল ভূমিকায় ছিলেন, টিম ইনসানিয়ানের প্রতিষ্ঠাতা ফজলু মিয়া ও এ্যাম্বেসেডর এমি চৌধুরী।

ইমরান সানি আরও জানান, তহবিল পেয়ে ধাপে ধাপে আমরা অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। আরো ৫০০ দুস্থ পরিবারকে অচিরেই খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হবে।

উল্লেখ্য, ২৪ এপ্রিল থেকে টিম ইনসানিয়ানের সদস্যরা দুস্থ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin