মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন

করোনায় সৌদিতে মারা যাওয়া ১০ জনের ৩ জনই বাংলাদেশি

করোনায় সৌদিতে মারা যাওয়া ১০ জনের ৩ জনই বাংলাদেশি


শেয়ার বোতাম এখানে

সৌদি আরবে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত ১০ জন মারা গেছেন। এই ১০ জনের মধ্যে ৩ জনই বাংলাদেশিও রয়েছেন। তাদের মধ্যে একজন চিকিৎসকও রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ কনস্যুলেট জেদ্দা।

জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটের আইন সহকারী মুমিনুল ইসলাম তিন প্রবাসীর মৃত্যুর বিষয়ে নিশ্চিত করে জানান, আমরা এখন পর্যন্ত ৩ বাংলাদেশির মারা যাওয়ার খবর নিশ্চিত হয়েছি। যে তিন জন মারা গেছেন, তাদের মধ্যে একজন ডাক্তার ও অপর ২ জন একটি কোম্পানিতে কাজ করতেন।

মৃত চিকিৎসক আফাক হোসেন (৫৮) মদিনায় একটি বেসরিকারি হাসপাতালে কর্মরত ছিলেন। মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়। আফাক হোসেন নড়াইল জেলার মো. আমজাদ হোসেনের ছেলে।

মোহাম্মদ হাসান (৩৮) চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের দক্ষিণ চাকফিরানী দূর্লুবের পাড়ার বাসিন্দা ছিলেন। তিনি মদিনার আল তাইবা মার্কেটে কাজ করতেন। তার বাবার নাম লিয়াকত আলী।

মোহাম্মদ হাসানের ছোট ভাই মোহাম্মদ হেলাল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় মঙ্গলবার সকালে তিনি মারা যান। কনস্যুলেট থেকে পরিচয় নিশ্চিত করা অপর এক জন হলেন কোরবান আলী (৫৪)।

তিনি মদিনার সোলায়মান ফাহাদ কোম্পানিতে কর্মরত ছিলেন। জ্বর, কাশি ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে হাসপাতালে গেলে তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। গত ২৪ মার্চ রাত ৮টার দিকে মদিনার আল জাহরা হাসপাতালে তিনি মারা যান।
সৌদি আরবে বর্তমানে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১ হাজার ৫৬৩ জন। মারা গেছেন ১০ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১৫ জন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin