শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:১৩ পূর্বাহ্ন



করোনা জয় করলেন শুভ প্রতিদিনের ওসমানীনগর প্রতিনিধি

করোনা জয় করলেন শুভ প্রতিদিনের ওসমানীনগর প্রতিনিধি


স্টাফ রিপোর্ট :
অবশেষে করোনা জয় করলেন দেনিক শুভ প্রতিদিনের ওসমানীনগর প্রতিনিধি সাংবাদিক রনিক পাল। রনিক পাল গত ২৩ মে করোনা আক্রান্ত হন। পরবর্তীতে চিকিৎসকদের পরামর্শে নিজ বাড়িতে ১৪ দিন আইসোলেশনে থাকার পর বর্তমানে তিনি করোনা মুক্ত ও পরোপুরি সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনযাত্রা চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে।

সিলেটের ওসমানীনগরের গোয়ালাবাজার ইউনিয়নের তেরহাতি গ্রামে সাংবাদিক রনিক পালের বাড়ি, তিনি দেনিক শুভ প্রতিদিনের ওসমানীনগর প্রতিনিধি ও ওসমানীনগর উপজেলা প্রেস ক্লাবের সাংস্কৃতিক সম্পাদকের দায়ীত্ব পালন করছেন।

ওসমানীনগর উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিম’র প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ জানিয়েছেন, সাংবাদিক রনিক পাল এখন সম্পর্ণ সুস্থ। আমাদের সার্বিক দিক নির্দেশনায় ১৪ দিন আইসোলেশনে থাকার পর করোনা ভাইরাসের কবল থেকে মুক্ত হয়েছেন তিনি।

করোনা নমুনা সংগ্রহের পর পজেটিভ রির্পোট আসায় প্রশাসনের পক্ষ থেকে সাংবাদিকের বাড়ি লকডাউন ঘোষনা করা হয়।

তিনি সুস্থ হওয়ায় বৃহস্পতিবার তার বাড়ির লক ডাউন তুলে নেওয়া হয়েছে। সাংবাদিক রনিক পাল জানান, আমার মতে করোনা ভাইরাসকে কে নিয়ে আতংক ছড়িয়ে ভয় পাওয়ার কিছু নেই। আসলে সচেতণতার মাধ্যমে নিয়ম মেনে চললে করোনা থেকে মুক্তি পাওয়া সম্ভব। আমি ১৪ দিন আমার বাড়িতে আলাদা একটি ঘরে আইসোলেশনে ছিলাম।

আমি সার্বক্ষনিক ডাক্তারের পরামর্শে ঔষধ সেবন এবং নিয়ম মেনে চলেছি। আমি করেনা আক্রান্ত হয়ার পর সহকর্মীসহ যারা সার্বক্ষনিক আমার মনোবল জাগিয়েছেন ও খোঁজ খবর নিয়েছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ। পরিশেষে মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা তিনি আমায় এই রোগ থেকে মুক্তি দিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার জানান, সাংবাদিক রনিক পালের করোনা পজেটিভ থাকায় তার বাড়ি লকডাউন করা হয়েছিলো এখন তিনি সুস্থ এবং তার বাড়ির সবাই সুস্থ রয়েছেন তাই নিয়মানুসারে লকডাউন তুলে নেয়া হয়েছে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin