শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:০৩ অপরাহ্ন

করোনা পরিস্থিতিতে সবাইকে সতর্ক থাকতে সুনামগঞ্জের এসপির আহবান

করোনা পরিস্থিতিতে সবাইকে সতর্ক থাকতে সুনামগঞ্জের এসপির আহবান


শেয়ার বোতাম এখানে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:

পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম বলেছেন, করোনার এই কঠিন পরিস্থিতি আমরা সবাই সতর্ক থাকতে হবে। স্বাস্থ্যবিধি, সামাজিক দূরত্ব মুখে মাস্ক ব্যবহারসহ নিজ নিজ অবস্থান থেকে সচেতনমূলক সবধরনের ব্যবস্থা গ্রহণ করতে হবে। জীবন তো একটাই। তাই করোনা সতর্কতায় সরকারি যে নির্দেশনা গুলো আছে আমার বিশ্বাস আপনারা মেনে চলছেন এবং চলবেন।

রোববার (১৪ জুন) সকাল ১০ টায় দক্ষিণ সুনামগঞ্জ থানার প্রবেশদ্বারে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ও প্রবাসীদের অর্থায়নে করোনাভাইরাস সংক্রমণ রোধে জীবাণুনাশক টানেল উদ্বোধন-কালে তিনি পুলিশের অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে এ কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. হায়াতুন-নবী, সদ্য পদোন্নতি প্রাপ্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার জগন্নাথপুর সার্কেল মাহমুদুল হাছান চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই রিপন চন্দ্র গোপ, এসআই আলাউদ্দিন, জহিরুল ইসলাম তালুকদার, আনোয়ার হোসেন,বাবুল হাওলাদার, তারিকুল ইসলাম, মাহবুবুর রহমান চকদার, মনিরুজ্জামান, রশিদ উদ্দিন, এএসআই আবুল হাসনাত চৌধুরী, সমীরণ চন্দ্র দেব, নৃপেশ চন্দ্র দেব, আব্দুস শহীদ প্রমুখ।

এছাড়াও দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ, প্রবাসী ও স্থানীয় সমাজ সেবকদের অর্থায়নে থানা পুলিশের সদস্যদের করোনা ভাইরাস সংক্রমণ রোধে থানা ভবনে পানি বিশুদ্ধকরণ ফিল্টার, বিশুদ্ধ পানির পাম্প স্থাপন করা হয়েছে।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin