সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০২:০৭ অপরাহ্ন



করোনায় পুলিশ বাহিনী দেশ সেবার নজির স্থাপন করে চলেছে: আব্দুস শহীদ এমপি

করোনায় পুলিশ বাহিনী দেশ সেবার নজির স্থাপন করে চলেছে: আব্দুস শহীদ এমপি


শ্রীমঙ্গল প্রতিনিধি:
করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার অসহায় মানুষের পাশে রয়েছে। করোনায় মানুষ কর্মহীন হয়ে পড়ছেন, তাদের জন্য সরকারী খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

মঙ্গলবার দুপুরে শ্রীমঙ্গল শহরের রাম কৃষ্ণ মিশনে করোনা ভাইরাস প্রতিরোধে ও ত্রান বিতরণ শীর্ষক স্থানীয় জনপ্রতিনিধি, পুলিশ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভায় এ কথা বলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, করোনা সংক্রমণে গোটা দেশ আজ ঝুঁকির মুখে। এখনই জনসচেতনতা সৃষ্টি ও সরকারী নির্দেশনা মেনে চলতে ব্যর্থ হলে সমস্ত জাতিকে চড়া মাসুল গুনতে হবে। আব্দুস শহীদ এমপি করোনা মোকাবেলায় স্থানীয় প্রশাসন ও পুলিশ প্রশাসনের ভূমিকার প্রশংসা করে বলেন, জাতির এই দুঃসময়ে আমাদের পুলিশ সদস্যরা জীবন বাজি রেখে দেশ সেবার নজির স্থাপন করে চলেছেন।

মতবিনিময় অনুষ্ঠানে তিনি জনপ্রতিনিধি ও প্রশাসনের সমন্বয়ে সুষ্ঠু ব্যাবস্থাপনার মাধ্যমে দরিদ্র মানুষের মাঝে সরকারী ত্রান বিতরনে স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের দিক নির্দেশনা দেন।

এসময় শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব, উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) আশরাফুজ্জামান আশিক, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুছ ছালেক, শ্রীমঙ্গল থানা পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আসাদুজ্জামান।

মির্জাপুর ইউনিয়ন চেয়ারম্যান সুফিয়ান চৌধুরী, ভূনবীর ইউপি চেয়ারম্যান চেরাগ আলী, শ্রীমঙ্গল ৩ নং সদর ইউপি চেয়ারম্যান ভানু লাল রায়, সিন্দুর খাঁন ইউপি চেয়ারম্যান আব্দুল্লা আল হেলাল, কালাপুর ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল, আশিদ্রোন ইউপি চেয়ারম্যান রনেন্দ প্রসাদ বর্ধন জহর, কালীঘাট ইউপি চেয়ারম্যান প্রণেশ গোয়ালা, রাজঘাট ইউপি চেয়ারম্যান বিজয় বুনার্জি, সাতগাঁও ইউনিয়ন পরিষদ মিলন শীল প্রমুখ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে আব্দুস শহীদ এমপি’র পক্ষ থেকে উপজেলার ৯ ইউনিয়নের চেয়ারম্যানদেরকে ২টি করে ১৮টি পিপিই প্রদান করা হয়।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin