শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৫:১৮ অপরাহ্ন



করোনা যুদ্ধে পুলিশের অবদান প্রশংসনীয় : ডিআইজি কামরুল আহসান

করোনা যুদ্ধে পুলিশের অবদান প্রশংসনীয় : ডিআইজি কামরুল আহসান


স্টাফ রিপোর্ট:

বৈশ্বিক মহামারি হিসেবে ধারণ করা কোভিড-১৯ (করোনাভাইরাস) মোকাবিলায় বাংলাদেশ পুলিশ প্রশংসনীয় অবদান রাখছে বলে জানিয়েছেন পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি সিলেট রেঞ্জ) মো. কামরুল আহসান বিপিএম।

তিনি বলেন, মৃত্যু ভয়কে জয় করে পুলিশের এমন মানবিক উদ্যোগ অব্যাহত রাখতে হবে। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে সিলেট জেলা পুলিশ লাইন্সে করোনাভাইরাস প্রতিরোধে দায়িত্বপালনকারী পুলিশ সদস্যদের সচেতন করতে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডিআইজি কামরুল আহসান আরও বলেন, করোনাভাইরাস প্রতিরোধে পুলিশের গৃহীত বিভিন্ন পদক্ষেপ এবং কর্মহীন মানুষের পাশে থাকায় সারাদেশে পুলিশের ভাবমূর্তি অতীতের যেকোনো সময়ের চেয়ে বৃদ্ধি পেয়েছে।

করোনাভাইরাস মোকাবিলায় সিলেট জেলা পুলিশের বিভিন্ন পদক্ষেপের প্রশংসা উল্লেখ করে তিনি বলেন জনগণকে সচেতন এবং সুরিক্ষিত রাখার পাশাপাশি পুলিশ সদস্যদের ব্যক্তিগত সুরক্ষার বিষয়টি সর্বোচ্চ গুরত্ব দিয়ে কাজ করতে তিনি সিলেট জেলার সকল পুলিশ সদস্যদের নির্দেশ প্রদান করেন।

জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম-এর সভাপতিত্বে সচেতনতামূলক মতবিনিময় সভায় সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র বিপিএম, সিলেট রেঞ্জ অফিসে কর্মরত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত শাহীনুর আলম খান, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত ইমাম মোহাম্মদ শাদিদ, সিলেট জেলার সকল উধর্বতন কর্মকর্তা, সকল থানা অফিসার ইনচার্জগণ (ওসি) প্রমুখ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, করোনাভাইরাসের সংক্রমন প্রতিরোধে সিলেট জেলা পুলিশের প্রতিটি সদস্য অত্যন্ত মানবিক দৃষ্টিকোন থেকে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে কাজ করছেন। পুলিশ সদস্যদের ব্যক্তিগত সুরক্ষায় ইতিমধ্যে একাধিকবার বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনাভাইরাস থেকে মানুষকে সুরক্ষিত রাখতে পুলিশ সদস্যদের সুরক্ষিত থেকে দৃঢ় মনোবল ও আত্ববিশ্বাস নিয়ে কাজ করতে হবে।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin