রবিবার, ২৫ Jul ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

কষ্টার্জিত জয়ে স্বপ্ন বাঁচিয়ে রাখলো বার্সেলোনা

কষ্টার্জিত জয়ে স্বপ্ন বাঁচিয়ে রাখলো বার্সেলোনা


শেয়ার বোতাম এখানে

খেলাধুলা ডেস্ক:

ড্র করলে বা হারলেই সব শেষ। শিরোপার জয়ের স্বপ্ন ধুলিস্যাৎ হয়ে যাবে। আর জয় পেলে রিয়ালকে চাপে রাখা যাবে। এমন পরিসংখ্যান মাথায় রেখে গতকাল রাতে রিয়াল ভালদোলিদের বিপক্ষে খেলতে নামে বার্সেলোনা। তবে ম্যাচটিতে ১-০ গোলের কষ্টসাধ্য জয় তুলে নিয়ে কোনো মতে রিয়ালকে চাপে রাখতে সমর্থ হয়েছে লিওনেল মেসিরা। বর্তমানে তারা রিয়ালের চেয়ে ১ পয়েন্টের ব্যবধানে পিছিয়ে আছে।

ম্যাচটিতে রিয়ালের হয়ে একমাত্র গোলটি করেছেন আর্তুরো ভিদাল। ম্যাচের ১৫ মিনিটের সময় মেসির বাড়ানো বলে গোলটি করেন তিনি। ভিদালকে দিয়ে গোলটি করিয়ে এই মৌসুমে মোট ২০টি গোলে অ্যাসিস্ট করার কীর্তি দেখালেন মেসি। তিনি এই মৌসুমে এখন পর্যন্ত গোল করেছেন ২২টি।

তবে ম্যাচটির প্রথমার্ধে কিছুটা আধিপত্য বজায় রাখলেও বার্সা দ্বিতীয়ার্ধে গিয়ে আর আধিপত্য বজায় রাখতে পারেনি। উল্টো রিয়াল ভালদোলিদ বার্সাকে চেপে ফেলে দেয়। মুহুমুহু আক্রমণে বার্সাকে ব্যতিব্যস্ত করে দেয় তারা। আর এজন্য বার্সা গোলরক্ষককে বেশ ঘাম ঝড়াতে হয় যেন কোনোভাবেই তারা গোল হজম না করে। শেষ পর্যন্ত তার চেস্টাটা সফল হয়েছে।

এদিকে আগামীকাল সোমবার গ্রানাডার মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। তারা এই ম্যাচটিতে জয় পেলে বার্সার চেয়ে ফের ৪ পয়েন্টের ব্যবধানে এগিয়ে যেতে পারবে। এরপর তারা খেলতে নামবে ভিয়ারিয়ালের বিপক্ষে। আর এই ম্যাচটিতে জয় পেলে তাদের শিরোপাই নিশ্চিত হয়ে যাবে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin