রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:১২ পূর্বাহ্ন



কাউন্সিলর আজাদ করোনা জয় করে বাসায় ফিরলেন

কাউন্সিলর আজাদ করোনা জয় করে বাসায় ফিরলেন


শুভ প্রতিদিন ডেস্ক:
করোনা জয় করে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ। বুধবার দুপুর ৩ টার দিকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় যান তিনি।

হাসপাতাল সূত্র জানায়, ধীরে ধীরে আজাদের শারীরিক অবস্থা উন্নতির দিকে গড়ায়। তিনি অনেকটাই সুস্থ। জ্বর, সর্দি, কাশি এগুলোও নেই তার।

হাসপাতালে ভর্তি হওয়ার পর গত ২৮ মে ফের তার নমুনা সংগ্রহ করা হয় এবং পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসে৷ সর্বশেষ গতকাল মঙ্গলবার তৃতীয়বারের মতো তার নমুনা পরীক্ষা করা হয়। এই পরীক্ষায়ও তার নেগেটিভ আসে। তাই আজ তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

এসময় কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেন, আমার ধারণা দেশেরব করোনা হাসপাতালগুলোর মধ্যে সবচেয়ে ভালো চিকিৎসা হচ্ছে সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে। এই হাসপাতালের চিকিৎসক এবং নার্সরা সার্বক্ষণিক রোগীদের সেবা দিচ্ছেন। আমি চিকিৎসাধীন থাকাকালীন প্রতিনিয়ত আমার খোজখবর রেখেছেন। তাদের এই সেবায়ই আমি সুস্থ হয়ে ফিরে এসেছি। তাদের কাছে আমি কৃতজ্ঞ।

তিনি বলেন, করোনায় আক্রান্ত হওয়ার পর যেসব রাজনৈতিক সহযোদ্ধা, শুভানুধ্যায়ী আমার খোজ নিয়েছেন, আমার জন্য দোয়া করেছেন সকলের কাছে আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এখন আমার প্রধান কাজ হল আগের চেয়ে আরো বেশী মানুষের পাশে দাঁড়ানো।

জানা গেছে, কাউন্সিলর আজাদ করোনাক্রান্ত বলে গত ২৪ মে ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় শনাক্ত হন। এরপর থেকে তিনি বাসায় আইসোলেশনে ছিলেন। তবে গত ২৮ মে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় আজাদকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কেবিনে রেখে তাকে অক্সিজেন সরবরাহ করা হয়।

প্রসঙ্গত, সিসিকের টানা চারবারের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। মহানগর আওয়ামী লীগের আগের কমিটির শিক্ষাবিষয়ক সম্পাদক তিনি। করোনাকালে ব্যাপক ত্রাণ তৎপরতার মাধ্যমে সর্বমহলে প্রশংসিত হন আজাদ। তার স্ত্রী যুক্তরাজ্যের ওয়েস্টহ্যাম্পস্টেড’র কেমডেন কাউন্সিলর নাজমা রহমান।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin