বুধবার, ১৬ Jun ২০২১, ১১:১১ অপরাহ্ন

কাউন্সিলর আজাদ সাড়ে তিন হাজার অসহায় মানুষের ঘরে ঘরে

কাউন্সিলর আজাদ সাড়ে তিন হাজার অসহায় মানুষের ঘরে ঘরে


শেয়ার বোতাম এখানে

করোনাভাইরাস আতঙ্কে যখন মানুষ গৃহবন্দি, তখন অসহায় ও নিম্নবিত্ত পরিবারগুলোতে দেখা দিয়েছে খাদ্য সংকটের, তখন অসহায়দের পাশে দাঁড়িয়েছেন সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও ক্রীড়া সংগঠক আজাদ তার ওয়ার্ডের মহল্লায় মহল্লায় গিয়ে তালিকা করেছেন অসহায় ও নিম্নবিত্তদের।

খাদ্য সংকটে পড়া এরকম সাড়ে তিন হাজার পরিবারের জন্য খাদ্য সহায়তা নিয়ে মাঠে নেমেছেন তিনি। সবার ঘরে ঘরে পৌঁছে দিচ্ছেন খাদ্য সামগ্রী। কাউন্সিলর আজাদের এই উদ্যোগ প্রশংসিত হয়েছে নগরবাসীর কাছে।

সোমবার দুপুরে সৈয়দ হাতিম আলী স্কুলে খাদ্য সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। কয়েকজন অসহায়ের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রমের উদ্বোধন করেন। এরপর তিনি ঘরে ঘরে গিয়ে পৌঁছে দেওয়া শুরু করেন খাদ্য সহায়তা।

খাদ্য ও পরিচ্ছন্নতা সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, পিয়াজ, লবন, আলু ও সাবান।

এ ব্যাপারে কাউন্সিলর আজাদুর রহমান আজাদ বলেন, গরীব-দু:খী মানুষই ভোট দিয়ে আমাদেরকে জনপ্রতিনিধি বানান। দু:সময়ে তাদের পাশে দাঁড়াতে না পারলে নিজেকে স্বার্থপর ও অমানবিক মনে হয়।

করোনাভাইরাসের কারণে মানুষ গৃহবন্দি। কাজ না থাকায় শ্রমজীবীরা ঘরে পরিবার পরিজন নিয়ে উপোস করছে। এমতাবস্থায় আমার ওয়ার্ডের সকল অসহায় পরিবারে খাদ্য সহায়তা পাঠানোর উদ্যোগ নিয়েছি। প্রয়োজনবোধে এই সহায়তা আরও বাড়ানো হবে।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin