শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৭ অপরাহ্ন


কাতারে ফেঞ্চুগঞ্জ মানব কল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠান ও আলোচনা সভা

কাতারে ফেঞ্চুগঞ্জ মানব কল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠান ও আলোচনা সভা


শেয়ার বোতাম এখানে

প্রবাস ডেস্ক:

কাতারে সামাজিক সংগঠন ফেঞ্চুগঞ্জ মানব কল্যান সমিতির সদস্য দের নিয়ে ঘটিত হলো ফেঞ্চুগঞ্জ মানব কল্যাণ সমিতি। কাতারের রাজধানী দোহার একটি অভিজাত রেষ্টুরেন্টে করোনা পরিস্থিতি কারণে সীমিত আকারে ফেঞ্চুগঞ্জ মানব কল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠান ও আলোচনা সভা সম্পন্ন হয় গত বৃহস্পতিবার।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মস্তফা মিয়ার সঞ্চালনায় ও সভাপতি খায়রুল ইসলাম রাজুর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ থেকে টেলি কনফারেন্সে বক্তব্য রাখেন সিলেট ৩ আসন ফেঞ্চুগঞ্জ, দক্ষিণ সুরমা ও বালাগঞ্জ থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

বিশেষ অথিতির বক্তব্য রাখেন, ফেঞ্চুগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাসিত টুটুল, সংগঠনের উপদেষ্টা মোঃ জলিল, সংগঠনের সিনিয়র সহসভাপতি শেখ আক্তার, কুলাউড়া ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সভাপতি মোঃ শাহজাহান মিয়া, চট্রগ্রাম সমিতির সাধারণ সম্পাদক আব্দুল জলিল, রাজনগর কল্যাণ সমিতির সভাপতি আবিদুর রহমান ফারুক, জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সাংগঠনিক সম্পাদক লোকমান আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ সহ আরও অনেকে।

খায়রুল ইসলাম রাজুকে সভাপতি, মোঃ মস্তফা মিয়াকে সাধারণত সম্পাদক ও সিবা বিশ্বাসকে সাংগঠনিক সম্পাদক করে ফেঞ্চুগঞ্জ মানব কল্যাণ সমিতির ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা মোক্তারুল ইসলাম।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin