সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:৪৫ অপরাহ্ন



কানাইঘাটে ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে আওয়ামীলীগ নেতার ত্রাণ সামগ্রী ও অর্থ বিতরণ

কানাইঘাটে ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে আওয়ামীলীগ নেতার ত্রাণ সামগ্রী ও অর্থ বিতরণ


কানাইঘাট প্রতিনিধি:

সিলেটের কানাইঘাট উপজেলার ৪নং সাতবাঁক ইউনিয়নের সকল জামে মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে সোমবার সকাল ১১টায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক উপপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ।

এসময় ৪নং সাতবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মন্নানের সভাপতিত্বে ও ইউপি সদস্য শাব্বির আহমদের পরিচালনায় ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের সংরক্ষিত ৫নং ওয়ার্ডের মহিলা সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী, সাতবাঁক ইউপি আওয়ামীলীগের সভাপতি হাজী মখদ্দুছ আলী, সাতবাঁক ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুন নুর, কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলিম উদ্দিন আলিম।
এসময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন সাতবাঁক ইমাম মোয়াজ্জিন ট্রাষ্টের সভাপতি মাওলানা শামস উদ্দিন, সাতবাঁক জামে মসজিদের ইমাম হাফিজ আলমাছ উদ্দিন, মাওলানা আলতাফ হোসেন, মাওলানা আব্দুর রহমান, ইউপি সদস্য হেলাল উদ্দিন মামুন, ফারুক আহমদ, রইছ উদ্দিন প্রমূখ।

এসময় প্রধান অতিথির বক্তব্য সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক উপপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ বলেন, করোনাভাইরাস দুর্যোগকালীন সময়ে সাতবাঁক ইউপির দরিদ্র ও অসহায় লোকজনের মধ্যে সরকারী ও বেসরকারি উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। কিন্তু এই মহামারি দুর্যোগে এলাকার মধ্যভীত্ত পরিবারের লোকজন ও ইউনিয়নের জামে মসজিদের ইমাম ও মোয়াজ্জিনরা কোন ধরনের খাদ্য সহায়তা কিংবা আর্থিক সহযোগিতা পাচ্ছেনা। তাই তিনি তার নিজ উদ্যোগে সাতবাঁক ইউপি ৪০টি জামে মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদেরকে আর্থিক সহযোগিতা করেছেন। পাশাপাশি সিলেট জেলা পরিষদের সদস্য সাজনা সুলতানা হক চৌধুরীর মাধ্যমে উক্ত ৪০ জন ইমাম মোয়াজ্জিনদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ আরো বলেন,কানাইঘাটের দরিদ্র অসহায় মানুষের মধ্যে করোনাভাইরাস দুর্যোগকালীন সময়ে তার এধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin