বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:১০ অপরাহ্ন



কানাইঘাটে ইরাম ট্রেডিং এর অর্থায়নে উপজেলা প্রেসক্লাবের ইফতার সামগ্রী বিতরণ

কানাইঘাটে ইরাম ট্রেডিং এর অর্থায়নে উপজেলা প্রেসক্লাবের ইফতার সামগ্রী বিতরণ


কানাইঘাট প্রতিনিধি :

কানাইঘাট পৌর শহরস্থ ইরাম ট্রেডিং এর স্বাতাধিকারী বিশিষ্ট সমাজসেবী এনামুল হকের অর্থায়নে কানাইঘাট বাজারে আগত লোকজনের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছে কানাইঘাট উপজেলা প্রেসক্লাব। বৃহস্পতিবার বিকাল ৫টায় কানাইঘাট উপজেলা প্রেসক্লাব কার্যালয়ের সম্মূখে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়। কানাইঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলিম উদ্দিন আলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হাসনাতের পরিচালনায় উক্ত ইফতার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের অন্যতম উপদেষ্ঠা মোঃ ওলিউর রহমান। এতে বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ওহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল কাদির মুন্না, প্রচার সম্পাদক মিহাদুর রহমান জুয়েল, সহযোগী সদস্য আফজাল হোসেন মিজান, ওসমান গনি প্রমূখ।

এসময় বক্তারা বলেন, করোনা ভাইরাসের দুর্যোগকালিন সময়ে কানাইঘাটের বিশিষ্ট সমাজসেবী এনামূল হক কানাইঘাট উপজেলার প্রতিটি এলাকার অসহায় মানুষের হাতে হাতে ইফতার সামগ্রী তুলে দিয়ে যে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন তা কানাইঘাটের মানুষ কখনো ভুলবেনা।

এদিকে ইরাম ট্রেডিং এর স্বাতাধিকারী বিশিষ্ট সমাজসেবী এনামুল হক বলেন, তিনি ইফতার সামগ্রী বিতরণ করছেন কোন প্রচারের জন্য নয়। বিতরণের প্রসারতার জন্য সামর্থ্যবানদের নজরকে নাড়া দেওয়াই তার একমাত্র উদ্দেশ্যে। এখানে তার কোন ব্যক্তি স্বার্থ নেই। তিনি করোনা ভাইরাসের দুর্যোগকালিন সময়ে কানাইঘাটের অসহায় মানুষের পাশে সকল ভীত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin